×
বলিউডবিনোদন

পবনদীপের বোনের বিয়েতে মানুষের চোখ ছিল অরুণিতার দিকে, দেখুন বিয়ের সমস্ত ছবি

গায়ে হলুদ থেকে সঙ্গীত, বিয়ের সমস্ত আচার অনুষ্ঠানে চাঁদনীর সাথেই দেখা গিয়েছে বঙ্গ তনয়াকে

Advertisement

আজকাল প্রত্যেকের মুখে মুখে পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলালের নাম। এই জুটির নাম জানেনা এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। কিছুদিন আগেই শেষ হয়েছে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২। এতে প্রথম স্থান অধিকার করেছিলেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন এবং দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। শো শেষ হয়ে যাওয়ার পরও তাঁদের জনপ্রিয়তা এখনও একবিন্দুও কমেনি। বরং বলা যেতে পারে নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কবে আবার তারা এই জুটিকে একসাথে মঞ্চে দাঁড়িয়ে গান গাইতে শুনবেন। এছাড়া ‘অরুদীপ’ জুটির কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়াতে অধিক চর্চিত একটি বিষয়।

Advertisement

রিয়েলিটি শো শেষ হয়ে যাওয়ার পর থেকে পবনদীপ এবং অরুনিতা একাধিক জায়গায় গিয়ে পারফর্ম করেছেন এবং বিভিন্ন মিউজিক ভিডিও বানিয়েছেন। বলাবাহুল্য প্রত্যেকটি চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়েছে। এমনকি অনেকেই মনে করতেন, খুব শীঘ্রই চার হাত এক হবে পবনদীপ এবং অরুনিতার। কিন্তু পরে জানা গিয়েছে, তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু। বিয়ের খবর গুজব মাত্র। তবে সম্প্রতি অরুনিতা, পবনদীপের বোন চাঁদনী রাজনের বিয়েতে উত্তরাখণ্ডে উপস্থিত হয়েছিলেন। বিয়ের পুরো অনুষ্ঠানে চাঁদনীর পাশাপাশি দেখা গিয়েছে অরুনিতাকে। গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ে পর্যন্ত সমস্ত আচার অনুষ্ঠানে বাঙালি কন্যাকে সামিল হতে দেখা গিয়েছে।

Advertisement

বিয়ের দিন সকালের দিকে গায়ে হলুদ অনুষ্ঠানের একটি ভিডিওতে দেখা গিয়েছে, অরুনিতা কাঞ্জিলাল একটি হলুদ রঙের খুব সুন্দর পোশাক পরেছেন। এছাড়া বিয়ের সময় অরুনিতা একটি খুব সুন্দর লাল রংয়ের লেহেঙ্গা পরেছিলেন। পাশাপাশি বোনের বিয়েতে পবনদীপ ফরম্যাল জামাকাপড় পরেছিলেন। বলাই বাহুল্য, পবনদীপের বোনের বিয়েতে চুটিয়ে মজা করেছেন অরুনিতা। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে বিয়ের সমস্ত ছবি এবং ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে আছে।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই ব্যাপক ভাইরাল হয়েছিল অরুনিতা এবং পবনদীপের রোমান্টিক গান, “মানজুর দিল”। নেটিজেনরা বেশ পছন্দ করেছিলেন এই গানটিকে। তবে পরবর্তী সময়ে হঠাৎই মিউজিক ভিডিওর কাজ ছেড়ে দেন অরুনিতা। নেটিজেনরা মনে করেছিলেন যে তাঁদের মধ্যে ব্রেকআপ হয়ে গিয়েছে। তাই মিউজিক ভিডিওর অভিনয় থেকে পিছিয়ে যাচ্ছে অরুনিতা। পরে অবশ্য জানা গিয়েছে, বাড়ির সমস্যা এবং বিভিন্ন গুজবের কারণে তিনি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করছিলেন না। তাই তিনি সরে দাঁড়ান। তবে পবনদীপের সাথে তাঁর বন্ধুত্বে কোনো সমস্যা হয়নি।

Related Articles

Back to top button