ফুল অন মাস্তি! সমুদ্রের ধারে সময় কাটাচ্ছেন অরুনিতা কাঞ্জিলাল, ছবি শেয়ার হতেই ভাইরাল

Advertisement

Advertisement

বর্তমানে কানাডার, টরেন্টোয় লাইভ শোয়ের সূত্রে রয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। কয়েকদিন ধরেই তার সাথে পবনদীপের বিচ্ছেদ নিয়ে চর্চার আলোয় রয়েছেন অরুনিতা। তবে আবারো একই সাথে দেখা মিলল তাদের। সম্প্রতি অরুনিতা কাঞ্জিলাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তিনটি ছবি শেয়ার করেছেন যেখানে তার সাথে একই ছবিতে দেখা গিয়েছে পবনদীপ রাজনকে। এছাড়াও তাদের সাথে ছিলেন সাইলি কাম্বলে, দার্শিনী রাথর, সুরাজ রোসারিও। এছাড়াও ছিলেন আরো একজন।

Advertisement

কাজের ফাঁকে একসাথে সময় কাটাচ্ছেন সকলে। ঘুরে দেখছেন চারদিকটা। কানাডাতে তাদের লাইভ শোয়ের টুকরো টুকরো ঝলক প্রায়ই ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে সম্প্রতি অরুনিতার শেয়ার করা এই তিনটি ছবি তার অনুরাগীদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে আবারও। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই তার অনুরাগীর সংখ্যা ধীরে ধীরে বেড়েছে অনেকটাই। বর্তমানে যার সংখ্যা অনেক। যারা সবসময় অপেক্ষায় থাকে গায়িকার সম্বন্ধে আরও কিছু জানার আশায়। অরুনিতার শেয়ার করা ছবিগুলি দেখে বোঝাই যাচ্ছে এই মুহূর্তে প্রচন্ড ঠান্ডার মধ্যেই তারা সকলে চুটিয়ে মজা করছেন। খুশির ঝলক স্পষ্ট তাদের চোখে-মুখেই।

Advertisement

বনগাঁর মেয়ে অরুনিতা অনেক ছোট থেকেই গান শিখছেন। ইন্ডিয়ান আইডলের আগে একাধিক ছোট-বড় গানের রিয়্যালিটি শোতে অংশগ্রহণও করেছেন তিনি। সেখানে অনেক নামিদামী সম্মানীয় ব্যক্তিত্বদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন অরুনিতা। আর চলতি বছরে ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করার পর তার জনপ্রিয়তা দর্শকমহলে বেড়ে গিয়েছে অনেকগুণ। এই রিয়্যালিটি শো তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। তাকে এগিয়ে দিয়েছে তার স্বপ্নের দিকে। ইতিমধ্যেই বেশ কয়েকটি গানে প্লেব্যাকও করে ফেলেছেন তিনি। সেই সমস্ত অ্যালবামের গান মুক্তি পেয়েছে ইউটিউবে। ইতিমধ্যেই বহু মানুষ তার গান শুনেছেন এবং পছন্দও করেছেন।

Advertisement