ক্রিকেটখেলানিউজ

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে অভিষেক হতে চলেছে সচিন পুত্রের? জল্পনা তুঙ্গে

আবুধাবি: হাতে মাত্র চার দিন বাকি। তারপরেই করোনা পরিস্থিতির মধ্যে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে এ বছরের আইপিএল আসর। বিসিসিআইয়ের এসওপি মেনে সমস্ত ক্রিকেটাররা প্র্যাকটিস করছেন, পুল সেশন করছেন, এমনকি কোয়ারেন্টিনেও রয়েছেন। সেরকমই একটি পুল সেশনের ছবি দেখা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের নিয়ে। আর এই ছবি ঘিরেই যত জল্পনা চলছে।

কারণ, মুম্বইয়ের জেমস প্যাটিনসন, ট্রেন্ট বোল্ট সহ পুল সেশনের এই ছবিতে ধরা পড়েছেন ‘ক্রিকেটের ঈশ্বর’ সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্দুলকর। তবে কি এবারের আইপিএলে অর্জুনের অভিষেক হতে চলেছে? এই নিয়েই এখন ক্রিকেটমহলে জল্পনা তুঙ্গে।

যদিও দলের পক্ষ থেকে অর্জুনের খেলা প্রসঙ্গে কিছুই বলা হয়নি। এমনকি আইপিএলের নিলামে অর্জুনের নাম ছিল না। জানা গিয়েছে, মুম্বই ইন্ডিয়ান্সের নেট বোলার হিসেবে সকলের সঙ্গে আবুধাবিতে উড়ে গিয়েছেন সচিন পুত্র। তবে একেবারে রোহিত শর্মার দলে তার খেলার সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছে না নেটিজেনরা। সূত্রের খবর, কোনও ক্রিকেটারের পরিবর্তে নীল জার্সিতে দেখা যেতে পারে অর্জুনকে। তাহলে কি বাবার পথেই হাঁটতে চলেছেন অর্জুন? নাকি পুরোটাই গুজব? এর উত্তর দেবে সময়।

Tags

Related Articles

Back to top button