বলিউডবিনোদনমিউজিক

Arijit Singh: ২২ মাস পর স্টেজে মাথা ঠুকে প্রণাম করে গান গাইলেন অরিজিৎ সিং! রইলো ভিডিও

×
Advertisement

করোনা ভাইরাসের জন্য থমকে ছিল গোটা বিশ্ব। প্রায় ২ বছর হতে চলল করোনা ভাইরাস আমাদের সাথে আছে। এই করোনার জন্য এখনও থমকে রয়েছে জনজীবন। কখনও করোনা নিম্নগামী তো কখনো উর্দ্ধগামী। করোনার প্রভাব বিনোদন জগতেও ব্যপকভাবে পড়েছে। যেমন করোনার জন্য মাসের পর মাস বন্ধ ছিল সিনেমা হলের দরজা তেমনই এই করোনার পিরিয়ডে বন্ধ ছিল গানের কনসার্ট। তবে কোভিড না গেলেও এখন পরিস্থিতি একটু স্থিতিশীল হয়েছে। তাই গানের কনসার্ট ফের চালু করা হয়েছে।

Advertisement

সম্প্রতি দুবাইয়ের কর্নসাটে গান গাইলেন সকলের প্রিয় গায়ক অরিজিৎ সিং। আর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জানিয়েছেন এই খুশির খবর। ২২ মাস পর দুবাইতে কনসার্ট করতে পেরে খুশি হয়েছেন অরিজিৎ। নিজের গোটা মিউজিক টিম নিয়ে দুবাইতে গান গাইলেন অরিজিৎ। ২২ মাস পর মঞ্চে উঠে প্রথমে মাথা ঠেকিয়ে প্রণাম করে নিয়ে তারপর গান শুরু করেন বঙ্গ তনয় অরিজিৎ।

Advertisement

এই গানের কনসার্টের জন্য বেশ কিছুদিন আগেই দুবাই পৌঁছে গিয়েছিলেন অরিজিৎ ও তাঁর টিম। আর সেখানেই চলছিল গানের প্রস্তুতি। আর সেই গান তৈরির বা রির্হাসালের ভিডিও শেয়ার করেছেন অরিজিৎ নিজে। আর এই ভিডিও ও পোস্ট শেয়ার হতেই বহু মানুষ অরিজিতের প্রশংসা করেছেন।

প্রসঙ্গত অরিজিৎ এই করোনার সময়ে নিজের মুর্শদাবাদের গ্রামেই ছিলেন। এই কোভিড পরিস্থিতিতে তিনি নিজের মাকে হারিয়েছেন। আর এই কথা শুনিয়েছিলেন শিল্পী। মায়ের স্মরণে মুর্শিদাবাদ হাসপাতালে অক্সিজেনের ব্যবস্থা করেছিলেন তিনি। শুধু তাই নয় এই সময়ে তিনি গ্রামের দুস্থ মানুষের উন্নতির জন্য অর্থ সংগ্রহ করতে তিনি অনলাইন কনসার্ট করেন। সেই টাকা সবটাই করোনা রোগীদের জন্য দিয়ে দেন। আপাতত দুবাইতে নিজের কনসার্ট করতে পেরে খুশি অরিজিৎ ও তাঁর টিম।

Related Articles

Back to top button