বলিউডবিনোদন

মালাইকা আরোরার থেকেও বেশি সুন্দরী আরবাজ খানের নতুন প্রেমিকা জর্জিয়া, দেখুন তার লেটেস্ট ছবি

সম্প্রতি মুম্বাইয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন জর্জিয়া

×
Advertisement

বলিউডের সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন হলেন সালমান খান। তবে শুধুমাত্র তিনি নন তার ভাই আরবাজ খানও কিন্তু বলিউড দুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় একজন তারকা হয়ে উঠেছেন। তার পরিচালিত এবং প্রযোজিত সিনেমাগুলি একটা সময় বলিউডের সবথেকে জনপ্রিয় সিনেমার তালিকায় স্থান করে নিয়েছিল। দাবাং থেকে শুরু করে অন্যান্য বেশ কিছু সিনেমা তৈরি হয়েছিল তার প্রযোজনায়। তবে আরবাজ খান এই মুহূর্তে তার সিনেমার জন্য নয় বরং তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় রয়েছেন।

Advertisement

বছরখানেক আগে মালাইকা আরোরার সঙ্গে সম্পর্ক ছেদ হবার পর তিনি সম্প্রতি সম্পর্কে জড়িয়েছেন জর্জিয়া নামের একজন নারীর সঙ্গে। জর্জিয়া পেশায় একজন ইন্টারন্যাশনাল মডেল এবং ডান্সার। মালাইকা অরোরা এই মুহূর্তে সম্পর্কে রয়েছেন অর্জুন কাপুরের সঙ্গে। তাই নিজের জীবনটাকে জর্জিয়ার সাথে ভালোভাবেই গুছিয়ে নিয়েছেন আরবাজ খান। শোনা যাচ্ছে তিনি জর্জিয়ার সাথে সম্পর্কে থেকে অত্যন্ত খুশি এবং খুব শীঘ্রই তাদের দুজনের মধ্যে বিবাহ হতে চলেছে।

Advertisement

কিছুদিন যাবত বলিউডের সঙ্গে ও সম্পর্ক রাখতে শুরু করেছেন জর্জিয়া। দিন কয়েক আগেই মুম্বাইতে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন আরবাজ খানের প্রেমিকা। সাদা টপ এবং সবুজ রঙ এর শর্টস পরে তাকে লাগছিল দারুন লাস্যময়ী। তিনি নিজের অত্যন্ত ক্যাজুয়াল পোশাকে থাকলেও তাকে লাগছিল দুর্দান্ত। সাধারণত এরকম পোশাকে পাবলিক প্লেসে চট করে তাকে দেখা যায় না। কিন্তু এরকম পোশাকেও যে তিনি পাবলিক প্লেসে গিয়ে অত্যন্ত কনফিডেন্ট সেটা তিনি প্রমাণ করে দিলেন এইদিন।

যে সমস্ত ছবি সামনে এসেছে তাতে জর্জিয়াকে অত্যন্ত বেশি রিভিলিং লাগছে। তার মাত্রাতিরিক্ত বোল্ড অবতার অনেকেই বেশ পছন্দ করছেন। তবে সব থেকে বেশি নজর কেটেছে তার মোজা এবং তার জুতো। উজ্জল হলুদ রঙের মোজা এবং নীল লাল কম্বিনেশন এর জুতো তার লুক একেবারে অন্যরকম করে দিয়েছিল। এই ছবিগুলিতে মালাইকা আরোরার থেকেও বেশি সিজলিং মনে হচ্ছে জর্জিয়াকে।

Related Articles

Back to top button