বলিউড

৫৫ বছর বয়সী আরবাজ খানের বান্ধবী জর্জিয়া এমন একটি ভিডিও শেয়ার করেছেন, সোশ্যাল মিডিয়ায় আতঙ্ক তৈরি করেছে

Advertisement

Advertisement

আরবাজ খান বলিউডের অন্যতম জনপ্রিয় একটি নাম। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। ভাইজানের ভাই তিনি। তবে ইন্ডাস্ট্রিতে তার যে একটা আলাদা পরিচিতি রয়েছে, তা বলাই বাহুল্য। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তবে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে অনেকদিনই। এরপর নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই। মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন, সময় কাটাচ্ছেন একান্তে। অন্যদিকে আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে। দীর্ঘদিন ধরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলেছিল মিডিয়াতে। উল্লেখ্য, তিনি মডেল হওয়ার পাশাপাশি একজন অভিনেত্রীও। সম্প্রতি প্রেমিকার সূত্র ধরেই চর্চায় অভিনেতা।

Advertisement

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি যে যথেষ্ট বোল্ড একজন মডেল এবং অভিনেত্রী, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি তিনি নিজের একটি বোল্ড রিল ভিডিওর সূত্র ধরেই নেটদুনিয়ায় চর্চায় রয়েছেন। তার এই লুক রীতিমতো নজর টেনেছে সমগ্র নেটনাগরিকদের। তার লুক নেটনাগরিকদের পাশাপাশি মুগ্ধ করেছে অভিনেতাকেও, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে জর্জিয়াকে একটি সবুজ রঙের বোল্ড পোশাকে দেখা গিয়েছে। কোন বোল্ড ফটোশুটের খাতিরেই এই পোশাকে দেখা মিলেছে তার, তা ভিডিও দেখেই স্পষ্ট। পাতলা সিফনের কাপড়ের অন্তর্বাস ও সাইড স্লিটেড, দড়ি বাঁধা স্কার্টে দেখা মিলেছে অভিনেত্রীর। এই পোশাকে ক্যামেরার সামনে দাঁড়িয়েই আবেদনময়ী হিসেবেই ধরা দিয়েছেন তিনি। খোলা চুলে, হালকা মেকাপে দেখা মিলেছে তার। সম্প্রতি তার এই ভিডিও রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মাধ্যমে, যা রাতের ঘুম উড়িয়েছে অধিকাংশের। সম্প্রতি নিজের এই ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন আরবাজ খানের প্রেমিকা। বলাই বাহুল্য, শুধুমাত্র ক্যামেরার সামনে কিংবা সোশ্যাল মিডিয়ার পাতায় নয় বাস্তবে তিনি যথেষ্ট লাস্যময়ী, সে কথা আলাদাভাবে বলার প্রয়োজন পড়ে না।

Advertisement

Recent Posts