Anveshi Jain: শীতের দিনেও ভক্তদের মাঝে উষ্ণতা ছড়ালেন অন্বেশী জৈন, রইল ঝলক

Advertisement

Advertisement

অন্বেশী জৈন বর্তমান প্রজন্মের কাছে অন্যতম পরিচিত একটি মুখ। ওয়েব সিরিজ ‘গান্দী বাত ২’এর সূত্র ধরেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। অন্বেশী বোল্ড অভিনেত্রী হিসেবেই পরিচিত বেশিরভাগের কাছে। সিরিজে বেশ কয়েকটি সাহসী দৃশ্যেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে, যা রীতিমতো ঘুম ছুটিয়েছিল দর্শকদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর বেশ কয়েকটি বোল্ড ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। আর আপাতত সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতেই নেটদুনিয়ার একাংশের মাঝে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রী মধ্যপ্রদেশের বাসিন্দা। অভিনয় দুনিয়ায় আসার আগে মডেলিং করতেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি একাধিক শো’ও হোস্ট করতে দেখা যেত তাকে। প্রাইভেট পার্টি, বড় বড় ইভেন্ট ছাড়াও একাধিক শো সঞ্চালনা করেছেন অভিনেত্রী। তবে বর্তমানে তিনি যে যথেষ্ট সফল, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। উল্লেখ্য, এখনো মডেলিং দুনিয়ার সাথে যুক্ত রয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে নেটদুনিয়ার পাতায় অভিনেত্রীর বেশ কয়েকটি লুক চূড়ান্ত ভাইরাল হতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য, তার প্রতিটি লুকেই বোল্ডনেসের ছাপ ছিল স্পষ্ট।

Advertisement

সাদাকালোয় এই ছবিটি রীতিমতো তাপমাত্রা বাড়িয়েছে নেটমহলের। এই ছবিতে কালো হাই থাই স্লিটেড, ডিপ নেক লাইন কাটিং পোশাকে, খোলা চুলে দেখা মিলেছে অন্বেশীর। পাশাপাশি ঠোঁটে ধরে রেখেছিলেন সেই চিরপরিচিত হাসিও, যা মিমের সেতার ভক্তদের মন কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট।

Advertisement

এই লুকে অভিনেত্রী আবারো ভক্তদের পাশাপাশি সকল নেটজনতার মনোযোগ আকর্ষণ করেছেন। ছবিতে অভিনেত্রীকে গোলাপি রঙের সিল্কের ক্রপটপ ও কালো শর্ট স্কার্টে দেখা গিয়েছে। খোলা চুল, মানানসই মেকাপে, পায়ে হাই হিল পরেছিলেন তিনি।

বলাই বাহুল্য, এই অভিনেত্রী শাড়ি লুকেও যথেষ্ট মোহময়ী। তার দিক থেকে নজর ফেরানো রীতিমতো কঠিন। সাম্প্রতিক এই ছবিতে মানানসই ভারি অলংকারের সাথে কমলা ও গোলাপি রঙের একটি জমকালো ট্রাডিশনাল শাড়িতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

এই ছবিতে অভিনেত্রী একটি লাল রঙের হুডির সাথে নীল ডেনিমের হট প্যান্ট পরেছিলেন। খোলা চুলে মাথায় ছিল একটি লাল টুপিও। এই লুকেও ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছিলে তিনি, তা আর বলার অপেক্ষা রাখছে না।

উল্লেখ্য অভিনেত্রী একটি সাদা শার্ট ও নীল ডেনিমে ছিলেন এদিন। খোলা চুলে একেবারে ক্যাজুয়াল লুকেই ভক্তদের মন জয় করে নিয়েছিলেন অন্বেশী।

Recent Posts