বলিউডবিনোদন

লকডাউনে কাটছে না সময়, রইল দক্ষিণী সুপারস্টার নায়িকা অনুষ্কা শেট্টির সেরা পাঁচটি সিনেমা

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: সাউথের সিনেমা দেখতে পছন্দ করেন? করারই কথা। ওরকম পাত্তয়ারপ্যাক্ট ফুলটু ইন্টারটেইনমেন্ট সিনেমা আর কোন ইন্ডাস্ট্রিতেই বা হয়? সাউথ ইন্ডিয়ান সিনেমার অন্যতম সুপারস্টার অভিনেত্রী অনুষ্কা শেট্টি। তার অভিনয়ে মুগ্ধ অগনিত ভক্তরা। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে ইন্ডাস্ট্রির সেরা জায়গাটুকু ধরে রেখেছেন নিজগুনে। এই লকডাউনে সময় কাটাতে অনুষ্কার পাঁচটি সেরা সিনেমার হদিশ রইল শুধুমাত্র আপনার জন্য।

Advertisement

৫) ভাগামথী: চঞ্চল রেড্ডি নামক আইএএস অফিসার একটি ভূতুড়ে বাড়ির তদন্তের দায়িত্ব পান এবং এখানেই ভয়ংকর আত্মা ভাগামথীর পাল্লায় পড়ে যান তিনি। অনুষ্কা এখানে নামভূমিকায় অভিনয় করেন।

Advertisement

৪) অরুন্ধতী: দুষ্টের দমনকারী জয়জাম্মা কীভাবে তার জমিদারি এলাকা ধূলিগড়কে রক্ষা করে সেই নিয়েই ছবির মূল গল্প। এখানে অনুষ্কা দ্বৈতচরিত্রে অভিনয় করেন। পরবর্তীতে তিনিই জাতিস্মর হয়ে শত্রুদমন করেন।

৩) বাহুবলী-দ্য বিগিনিং: অখন্ড মাহেশমতী সাম্রাজ্যের রাজাধিরাজ অমরেন্দ্র বাহুবলী ও তার পুত্র মহেন্দ্র বাহুবলীর জীবনকাহিনী এতে সুন্দরভাবে বর্ণিত। অনুষ্কা এখানে অভাগিনী বৃদ্ধা দেবসেনার চরিত্রটি করেন। অবন্তী রাজ্যের রাজকন্যার এই দশা কি করে হল? সেইসঙ্গে বাহুবলীর মৃত্যুরহস্য এতে অধরাই থেকে যায়।

২) রুদ্রামাদেবী: মহান সাম্রাজ্যের অধিপতি বিপশ তার শত্রুরাজ্যের সঙ্গে সংঘাতের পূর্বে একটি কন্যাসন্তান জন্ম দেওয়ায় খুবই হতাশ হন। পরবর্তীতে সেই কন্যাই রুদ্রমদেব হিসেবে পুরুষালি বেশে যুদ্ধক্ষেত্রে নেমে নিজের সাম্রাজ্যকে রক্ষা করেন। ছবিতে ছিলেন সুপারস্টার অভিনেতা আল্লু অর্জুন।

১) বাহুবলী ২-দ্য কনক্লিউশন: এটি বলা চলে সর্বকালীন ভারতের অন্যতম সেরা ছবিগুলির মধ্যে একটি। এটি ‘বাহুবলী’ সিনেমাটিরই দ্বিতীয় ভাগ বা সিক্যুয়েল। এই ছবিতে রাজকুমারী ‘দেবসেনা’ হিসেবে অভিনয়কারী অনুষ্কা দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। এতে বাহুবলীর মৃত্যুরহস্য উদঘাটিত হয় এবং সেই সঙ্গে শত্রু বল্লালদেব ও বিজ্জলদেবের দমন ঘটে। সিনেমাটি মাত্র ন’দিনে ১০০০ কোটির ক্লাবে পৌঁছে যায় এবং ১০০ দিনেরও বেশি সময় সিনেমাচলে সগৌরবে চলেছিল, যা একটি বড়সড় রেকর্ড।

Related Articles

Back to top button