বলিউডবিনোদন

Anushka Sharma: ডিপনেক কাট স্লিভলেস ব্লাউজে স্পষ্ট ক্লিভেজ, অনুষ্কা শর্মার সাহসী ছবি দেখে হুঁশ উড়ল ফ্যানদের

ক্রিকেটার বিরাট কোহলি কিছু বছর আগেই অনুষ্কা শর্মার সাথে বিয়ে করেছেন

×
Advertisement

ভারতীয় ক্রিকেটের মেরুদন্ড বিরাট কোহলির ফ্যান লাখ লাখ ভারতীয়। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে অনেকেই বিরাট কোহলির কভার ড্রাইভের ফ্যান। তাঁর খেলার ধরণ এবং শক্তিশালী লড়াইয়ের জন্য তিনি সর্বদা খবরের শিরোনামে থাকেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ক্যারিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মাঝে লাইমলাইটে আসেন। স্ত্রী অনুষ্কার সাথে তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে থাকেন।

Advertisement

জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি কিছু বছর আগেই বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে বিয়ে করেন। বর্তমানে তাদের এক মিষ্টি কন্যাসন্তান রয়েছে। নাম ভামিকা। এই তারকাজুটি প্রায় সব সময় সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। অন্যদিকে ব্যাপক অভিনয়ের জন্য অনুষ্কা শর্মার ফ্যান ফলোয়ার কিছু কম নয়। তবে সম্প্রতি অনুষ্কার একটি পুরনো ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

ভাইরাল ভিডিওটি হলো ২০১৯ সালের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের। ওইদিন অনুষ্কা শর্মা একটি জালের সবুজ শাড়ী পরে এসেছিলেন এবং শাড়ির নিচে ছিল ডিপ নেক কাট স্লিভলেস ব্লাউজ। তাতে অভিনেত্রীর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। ওই অনুষ্ঠানের মাঝে অভিনেত্রীর ওই সেক্সি অবয়বের অনেক ছবি ও ভিডিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button