বলিউডবিনোদন

সদ্য মা হয়েছেন অনুষ্কা, বিরাটকে কোলে তুললেন অভিনেত্রী, দেখুন ভিডিও

কোন একটি বিজ্ঞাপনের শুটিং এর সময় এই রিল ভিডিও তৈরি করা হয়েছিল বলে জানা যাচ্ছে

×
Advertisement

অনুষ্কা শর্মা ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী এবং অন্যদিকে আবার নিজে একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী বলিউডের। কিন্তু তিনি নিজের কাজ নিজে করতে পছন্দ করেন। তিনি আজকে একটি অদ্ভুত পন্থা অবলম্বন করে দেখিয়ে দিলেন বিরাট কোহলি থাকে তেমন ভাবে সাহায্য করেন না তিনি যা করার নিজে থেকে করেন এবং তিনি ভবিষ্যতেও তাই করবেন। তিনি এদিন একটি ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Advertisement

এ রিল ভিডিও প্রেক্ষাপটে আমরা দেখতে পেলাম বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা কে। কোন একটি বিজ্ঞাপনের শুটিং সময় তিনি এই ভিডিওটি তৈরি করেছেন। অনুষ্কা শর্মা বিজ্ঞাপনের শুটের সময় এই ভিডিওটি তৈরি করলেন এবং যেখানে দেখা যাচ্ছে বিরাট এর পিছনে দাঁড়িয়ে রয়েছেন অনুষ্কা শর্মা। তারপর তাকে জড়িয়ে ধরে তাকে কোলে তোলার চেষ্টা করলেন অনুষ্কা।

তিনি নিশ্চিত করলেন বিরাট যেন থেকে একেবারেই সাহায্য না করেন চুপি চুপি। সঙ্গে সঙ্গে স্বামী কে তিনি শাসিয়ে বললেন, “নিজেকে তোলার চেষ্টা করবে না।” প্রথম চেষ্টাতে সফল না হলেও দ্বিতীয় চেষ্টায় কিছুটা সফল হলেন অনুষ্কা শর্মা। এক ঝটকায় তার স্বামীকে বেশ কিছুটা তুলে ধরলেন অনুষ্কা। স্বামীর মুখ ভঙ্গি দেখে স্পষ্ট হল, তিনি বুঝে গেছেন তার স্ত্রী এই কাজটি যথেষ্ট ভালো ভাবে করতে পারবেন। আত্মবিশ্বাসে অনুষ্কা শর্মা নিজের শক্তি প্রদর্শন করলেন সকলের সামনে। ইনস্টাগ্রামে ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

Related Articles

Back to top button