বলিউডবিনোদন

বুকচেরা শার্টে উন্মুক্ত বেবি বাম্প, ম্যাগাজিনের কভারে অনুষ্কা শর্মা

Advertisement

ভোগ ইন্ডিয়া (Vogue India) ভারতের অন্যতম ফ্যাশন ম্যাগাজিন হিসাবে বিখ্যাত। তারকা ও সাধারণ মানুষের ফ্যাশনের সেতু রচনা করে ভোগ ইন্ডিয়া।  এবার সেই ভোগ ইন্ডিয়া সামনে নিয়ে এল মাতৃত্বকালীন ফ্যাশনকে।  তার জন্য তারা তাদের কভার গার্ল হিসাবে বেছে নিল অভিনেত্রী অনুষ্কা শর্মা(Anushka sharma)কে। এই মুহূর্তে গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন অনুষ্কা। অনুষ্কাকে বিশেষ কিছু পোশাকে সাজানো হয়েছে।  তার মধ্যে একটি হল অফ হোয়াইট ঢোলা ট্রাউজার্স, অফ হোয়াইট ম্যাটারনিটি বিকিনি টপ এবং  অফ হোয়াইট লং জ‍্যাকেট। এছাড়া তাঁকে পরানো হয়েছে সবুজ রঙের ঈষৎ ঢোলা ম্যাটারনিটি ড্রেস এবং একটি  বিভিন্ন রঙের কম্বিনেশন করা সি থ্রু ম্যাটারনিটি ড্রেস।  2021 সালের জানুয়ারি মাসে ভোগ ইন্ডিয়ার এই ইস্যুটি প্রকাশিত হতে চলেছে।  একইসঙ্গে  জানুয়ারি মাসেই জন্ম হতে চলেছে  অনুষ্কা  ও বিরাটের সন্তানের।   এই মুহূর্তে পরিবারের সঙ্গে সময় কাটাতেই পছন্দ করছেন অনুষ্কা।  তিনি বলেছেন, প্রতি মুহূর্তে  নিজের শরীরের ভিতর একটা জীবন অনুভব করছেন তিনি।  অনুষ্কা বলেন, বাবা -মা হওয়ার সময় থেকেই নি নিজের চেয়ে বেশি কাউকে ভালোবাসার সময় শুরু হয়।

ভোগ ইন্ডিয়া সাধারণতঃ অফবিট বিষয়কেই তুলে ধরে। মাতৃত্ব ও বেবি বাম্প নিয়ে ভারতীয় মহিলাদের মধ্যে অনেক ট‍্যাবু রয়েছে।  এমনকি গর্ভবতী মহিলাদের পরিধেয় পোশাক নিয়ে আজও সমাজ কটাক্ষ করা হয়। এই কারণেই ভোগ ইন্ডিয়া নতুন বছরের প্রথম প্রসঙ্গ হিসাবে ম্যাটারনিটিকেই বেছে নিয়েছে।  এই কারণে অনুষ্কার বেবি বাম্পকে গুরুত্ব দেওয়া হয়েছে।

চলতি বছরের অগষ্ট মাসে অনুষ্কার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট ও অনুষ্কা। তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের কয়েকটি ফটো শেয়ার করে লিখেছিলেন, খুব তাড়াতাড়ি তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন এবং 2021 সালের জানুয়ারি মাসে আসতে চলেছে নতুন অতিথি।  সেই ফটোগুলিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল।  যথারীতি বলিটাউন ও ক্রিকেট মহল থেকে আসতে শুরু করে শুভেচ্ছাবার্তা।  নেটিজেনরাও শুভেচ্ছা জানান বিরাট, অনুষ্কাকে।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালের 11 ই ডিসেম্বর ইটালির তাস্কানিতে ঘরোয়া অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি (virat kohli) ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট-অনুষ্কার রসায়ন সোশ্যাল মিডিয়ায় বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে।  প্রেগনেন্ট হওয়ার পর কিছু দিন আগে কালো রঙের সুইমিং কস্টিউমে নিজের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনুষ্কা। সেই ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছিল।  সম্প্রতি পিতৃত্বকালীন ছুটি নিয়ে দুবাই থেকে ভারতে ফিরে এসেছেন বিরাট। এই মুহূর্তে বিরাট ও অনুষ্কা একসঙ্গেই সময় কাটাচ্ছেন।

Tags

Related Articles

Back to top button