বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

অনুষ্কার রূপে মুগ্ধ ক্যপ্টেন কোহলি, আচমকাই শুরু করলেন নাচ! রইলো ভিডিও

×
Advertisement

বিরুষ্কা! এদের প্রেমকাহিনী রুপকথার গল্পকেও হার মানাবে। বিরাট আর অনুষ্কা দুজনে নিজেদের কেরিয়ার তৈরীর পথে এক শ্যাম্পুর বিজ্ঞাপনের শ্যুট করতে গিয়ে প্রথম আলাপ। তারপর বন্ধু থেকে প্রেমিক প্রেমিকা হন। এরপর পাঁচ বছর পরে চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে নভেম্বর মাসে ইতালিতে পরিবার আর আর কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পডেন। বিয়ের সাড়ে তিন বছরেও এদের প্রেম করেনি বরং দিন যত যাচ্ছে অতই বেড়ে যাচ্ছে। এখনো কাজের ফাঁকে নতুন প্রেমিক প্রেমিকার মতো রোম্যান্স করতে ভোলেনা৷

Advertisement

বিরুষ্কার কাপল গোল দেখার জন্য গোটা বিটাউন অপেক্ষা করে থাকে। বিয়ের ৩ বছরের মধ্যে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী৷ কাজের পাশাপাশি এখন মেয়েকে একসাথে মানুষ করছেন এই লাভ বার্ডস। মেয়েকে ভালোবেসে নাম দিয়েছেন ভামিকা। এখনো ভামিকাকে দেখাননি অভিনেত্রী৷ অন্যান স্টারকিডদের থেকে নিজের কন্যাকে আলাদা করে মানুষ করতে চান অভিনেত্রী৷ এই মুহূর্তে মেয়ে ভামিকা আর অনুষ্কাকে নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছেন বিরাট। অবশ্য এই ট্রিপে তাঁদের সঙ্গে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের আরও কিছু ক্রিকেটার।

Advertisement

সম্প্রতি বিরাট একটি ভিডিও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, স্ত্রীর রূপে মজে বেশ কিছুক্ষণ তাঁর স্তম্ভিত হয়ে একভাবে ভালোবাসার নজরে স্ত্রীর দিকে তাকিয়ে রয়েছেন৷ অনুষ্কার রুপে মুগ্ধ হয়ে স্ত্রীয়ের মজলেন। স্বামীর তাকানো দেখে অনুষ্কার প্রশ্ন ‘ অমন করে কী দেখছ?’। একটুও ভয় না পেয়ে অনুষ্কার কাছে কয়েক পা এগিয়ে এসে ভালোবাসা জাহির করতে শুরু করলেন। এরপর মহানন্দে নাচতে শুরু করলেন বিরাট। বিরাটের মুখে তখন মোহম্মদ রফির সেই বিখ্যাত গান ‘ইয়ে চাঁদ সা রোশন চেহারা….’ আর এই ক্যাপ্টেন এরপর শাম্মি কাপুরের নাচের ছন্দে নাচছেন।

স্বামীর এই নাচ দেখে আর নিজেও থেমে থাকতে পারেননি অনুষ্কাও। হাসতে হাসতে তিনিও বিরাটের সঙ্গে ওই নাচে যোগ দিয়েছেন। হঠাৎ বিরাট নাচ শুরু করলেন ভাবছেন তো? আসল ব্যাপার হল এটি একটি জনপ্রিয় লাক্স সাবানের বিজ্ঞাপনে দুজনে রোম্যান্সে মজলেন। ইনস্টাগ্রামে নিজেই সেই সংস্থার হয়ে বিজ্ঞাপনী প্রচারের ভিডিওটি পোস্ট করেছেন ক্যাপ্টেন কোহলি। ফের প্রিয় জুটিকে একসাথে কাজ করতে দেখে খুশিতে আত্মহারা নেট নাগরিকরা। এই ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন বিরাটের সেই ভিডিওর কমেন্টবক্স। তুমুল ভাইরাল হয় এই বিজ্ঞাপনী ভিডিয়োতে দুজনের রোম্যান্স।
  

Related Articles

Back to top button