×
বলিউডবিনোদন

ডিপ নেক ব্লাউজ পরে সমস্যায় পড়লেন অনুষ্কা শর্মা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এই ভিডিওতে দেখা যাচ্ছে অনুষ্কা শর্মা উপস মোমেন্টসের শিকার হয়েছেন

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীডের মধ্যে অন্যতম হলেন অনুষ্কা শর্মা। বিরাট কোহলির স্ত্রী হবার পাশাপাশি তিনি কিন্তু নিজেও সোশ্যাল মিডিয়াতে একজন জনপ্রিয় মুখ। বলিউডের ভক্তরা সর্বদাই তার দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হন এবং তাকে তার অভিনয়ের জন্য সম্মানিত করা হয়। তিনি ইতিমধ্যেই বলিউডে একাধিক জনপ্রিয় সিনেমাতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে অন্যান্য তারকাদের রীতিমতো মাত করে দিয়েছেন। অভিনয়ের পাশাপাশি, তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকেন এবং প্রায় প্রত্যেক দিন তাকে নানা ধরনের নতুন পোস্ট নিজের ভক্তদের জন্য নিয়ে আসতে দেখা যায়। এই সমস্ত পোস্ট তার ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয় এবং সবসময়ই তিনি চর্চার মধ্যে থাকেন। সম্প্রতি তার নতুন কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে হয়ে গেল ভাইরাল।

Advertisement

এটা আর নতুন করে বলে দিতে হবে না, অনুষ্কা শর্মার ড্রেসিং সেন্স হলিউডের নামকরা কিছু অভিনেতা-অভিনেত্রীদের থেকেও অনেক ক্ষেত্রে ভালো। প্রায় দিনই তাকে দেখা যায় নিজের অসাধারণ ড্রেসিং সেন্স প্রদর্শন করে সকলকে নতুন নতুন ছবি উপহার দেন অনুষ্কা। তবে, কোন কোন ক্ষেত্রে এমনও হয় যে অনুষ্কা শর্মার ড্রেসিং সেন্স তার জন্য বিপদজনক প্রমাণিত হয়। সম্প্রতি ভাইরাল হওয়া কিছু ছবি এবং ভিডিওতে এরকমটাই হতে দেখা গেলো। এই সমস্ত ছবি এবং ভিডিওতে তাকে আরো একবার উপস মোমেন্টসের শিকার হতে হল। তবে শুধুমাত্র কিছু ছবি নয়, এই মুহূর্তে তার কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে দেখা যাচ্ছে। সেই ভিডিওর থেকে নেওয়া কিছু ছবি এই মুহূর্তে গণমাধ্যমে অত্যন্ত ভাইরাল।

তবে আপনাদের জানিয়ে রাখি, এই ভিডিওটি কিন্তু একেবারে নতুন ভিডিও নয়। ভিডিওটি তোলা হয়েছিল ২০১৯ সালে, যখন অভিনেত্রী এই পোশাক পরে কোন একটি অ্যাওয়ার্ড ফাংশানে পৌঁছেছিলেন। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, অনুষ্কা এই অনুষ্ঠানে সবুজ রঙের একটি অত্যন্ত সুন্দর শাড়ি পরেছেন। এর সাথে অভিনেত্রী পরেছিলেন একটি সবুজ রঙের ডিপ কাট ব্লাউজ পরেছেন। তবে, এই ব্লাউজ একদিকে ডিপ কাট হওয়ার পাশাপাশি ছিল ব্যাকলেস। এই ব্লাউজের জন্যই তাকে সমস্যার সম্মুখীন হতে হয়।

Advertisement

যে ছবিগুলো খুব ভাইরাল হচ্ছে এখন সোশ্যাল মিডিয়ায়, সেগুলিতে দেখা যাচ্ছে, অনুষ্কা শর্মা নিজের ক্লিভেজ ফ্লনট করছেন। তবে, এই সমস্ত ছবি আসল না। যদি আপনি ভিডিও দেখেন, তাহলে এরকম ছবি দেখতে পাবেন না। আসলে, এই ছবিগুলো এডিট করা এবং এগুলি এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাচ্ছে। ইউটিউবে এই ভিডিওটি আছে, তবে সেখানে এরকম কোনো মোমেন্ট দেখা যাচ্ছে না। তবে অনুষ্কা শর্মার এই লুক দেখে অনেকেই তাকে প্রশংসা করছেন। দেখে নিন এই ভিডিও

Related Articles

Back to top button