বিনোদন

‘আশ্রম’-এ সরল চেহারার কবিতা সীমা ছাড়িয়ে গেলেন, এমন সাহসী ফটোশুট করলেন

Advertisement
Advertisement

প্রকাশ ঝা পরিচালিত আশ্রমের অন্যতম পরিচিত মুখ কবিতা, যাকে ওয়েব সিরিজের বেশিরভাগ দৃশ্যেই ঘরের কাজ করতে দেখা গিয়েছে। তবে সম্প্রতি সেই কবিতাই নিজের চোখ ধাঁধানো লুকের সূত্র ধরে মিডিয়ার পাতায় চর্চার আলোয় উঠে এসেছেন। তাকে দেখে চেনা দায়। আপাতত তার সেই লুক দেখেই ঘুম উড়েছে তার ভক্তমহলের একাংশের।

Advertisement
Advertisement

Advertisement

অনুরাগ কাশ্যপের ‘গ্যাং অফ ওয়াসিপুর’ দিয়েই বলিউডে ডেভিউ করেছিলেন আশ্রমের কবিতা, অনুরিতা ঝা। ‘গ্যাং অফ ওয়াসিপুর ২’তেও দেখা মিলেছে তার। অ্যামাজন প্রাইমের এই ওয়েব সিরিজ দিয়েই দর্শকমহলে নিজের একটা আলাদা পরিচিতি তৈরি করেছিলেন অভিনেত্রী। তবে আশ্রমে অভিনয়ের পর থেকেই দর্শকমহলে তার জনপ্রিয়তা বেড়ে যায় অনেকগুণ, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে সম্প্রতি নিজের অভিনয়ের সূত্র ধরে নয়, নিজের সাম্প্রতিক বোল্ড লুকের ঝলকের জন্যই চর্চায় তিনি।

Advertisement
Advertisement

অনুরিতা বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় নেহাতই কম সক্রিয় নন। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের শেয়ার করা একটি বোল্ড ভিডিওর সূত্রেই নজর কেড়েছেন সকলের। গাড়ির মধ্যে বসেই ক্যামেরার সামনে একাধিক বোল্ড পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার পরনে ছিল কালো ট্রাপি ড্রেস, যাতে তিনি প্রয়োজনের থেকে অতিরিক্ত লাস্যময়ী হয়ে উঠেছিলেন। তার এই রূপ দেখে বোঝা দায় তিনিই সেই আশ্রমের কবিতা। তবে বলাই বাহুল্য, আপাতত মেসি লুকেই সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছেন অনুরিতা।

Advertisement

Related Articles

Back to top button