নিউজরাজ্য

কেন্দ্রীয় মন্ত্রী যদি রাজ্যে আসে সেটা কি অপরাধ? বহিরাগত ইস্যুতে খোঁচা অনুরাগের

অনুরাগ ঠাকুর ( Anurag Thakur) এককালীন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট থাকার পাশাপাশি, সৌরভের বড় ভক্ত

Advertisement

সৌরভ (Sourav Ganguly) কে দেখতে আসার পরে নতুন করে রাজনৈতিক বিতর্কে জড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)। এবারে সেই রাজনৈতিক বিতর্কে সরাসরি জবাব দিলেন অনুরাগ। সৌরভ গাঙ্গুলীর বরাবরের ভক্ত ছিলেন অনুরাগ ঠাকুর। এক সময় তিনি নিজেও বিসিসিআইয়ের প্রেসিডেন্ট এর পদ সামলেছেন। এবারে সোমবার সকালে কলকাতায় এসে পৌঁছলেন তিনি। আসার সঙ্গে সঙ্গে বহিরাগত ইস্যুতে রাজ্য সরকারকে তোপ দাগলেন অনুরাগ।

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এদিন বললেন, ভারত সরকারের কোন মন্ত্রী পশ্চিমবঙ্গ যদি আসেন, তাহলে বহিরাগত বলা হয়। যারা এরকম মন্তব্য করেন, তাদেরকে আমি বলতে চাই এখানকার আসল মানুষ আসলে কারা? ভারত সরকারের কোন মন্ত্রী যদি পশ্চিমবঙ্গে আসেন তাহলে সেটা কি কোন অপরাধ? তার সাফ কথা, পশ্চিমবঙ্গের মাটি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মাটি। এখানে আসার অধিকার সবার আছে।

প্রসঙ্গত, শনিবার সকাল বেলা শরীরচর্চা করার সময় হঠাৎ করে বুকে ব্যথা এবং পিঠে ব্যথা অনুভব করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নিজের উদ্যোগেই তিনি তৎক্ষণাৎ একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। ডাক্তাররা এনজিওপ্লাস্টি করে জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। পরীক্ষা করে জানা যায়, হৃদপিন্ডে তিনটি ব্লকেজ রয়েছে তার।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত সৌরভের বাইপাস সার্জারি করা হবে না। দুটো স্টেন্ট বসানো হয়েছে তার ধমনীতে। তবে ধমনীতে যে ব্লকের ছিল তা বর্তমানে মুক্ত হয়েছে। এখন আগের থেকে অনেকটাই স্বাভাবিক সৌরভ। চিকিৎসকদের সহায়তায় তিনি আস্তে আস্তে ভাল হয়ে উঠছেন। তবে, তাকে এখন অনেকটাই নিয়ম মাফিক জীবন যাপন করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Tags

Related Articles

Back to top button