অনুপমা সিরিয়ালের সরল পুত্রবধূ কিঞ্জল রিয়েল লাইফে খুবই হট, ছবি দেখে অবাক ‘শাশুড়ি’ও

কিঞ্জল চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী নিধি শাহ

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। বিভিন্ন টিভি চ্যানেলে নানান ধরনের সিরিয়াল চলতে থাকে। সেগুলির মধ্যে কিছু কিছু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যেতে পারে এন্টারটেইনমেন্টের একটি প্রধান দিক হয়ে উঠেছে বিভিন্ন হিন্দি সিরিয়াল। এর মধ্যেই ব্যাপক জনপ্রিয় একটি ধারাবাহিক হল অনুপমা।

Advertisement

Advertisement

কমবেশি সকলেই এই অনুপমা সিরিয়ালটি দেখেছেন। এই সিরিয়ালে অনুপমার পুত্রবধূ কিঞ্জল এক সরল সাধারণ পুত্রবধূর অবতারে অভিনয় করেন। এই কিঞ্জল চরিত্রটির জনপ্রিয়তা ব্যাপক দর্শকদের মধ্যে। আপনাদের জানিয়ে রাখি এই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী নিধি শাহ। সে ধারাবাহিকে যতই সরল সাধারণ অভিনয় করে থাকুক না কেন রিয়েল লাইফে নিধি খুবই হট এবং গ্ল্যামারাস। তিনি সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই বিভিন্ন লাস্যময়ী ফটোশুটের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। তাই তার ফ্যান ফলোয়ারও কম নয়। ইনস্টাগ্রামে নিধির ২ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

Advertisement

এই নিধি শাহ ২০১৬ সালে টিভি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন “জানা না দিল সে দুর” শো এর মাধ্যমে। তারপর তিনি একাধিক শো করেছেন। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি এই অনুপমা সিরিয়াল থেকেই। এই চরিত্রটি ব্যাপক ভালোবাসা পেয়েছে ভারতীয় দর্শকদের থেকে। আপনি শুনলে অবাক হবেন এই চরিত্রটির ফ্যানপেজও রয়েছে অনেক। তবে অভিনেত্রী যে শুধু টিভি শো করেছেন এমনটাই নয়। কয়েকটি বলিউড সিনেমাতেও কাজ করেছেন তিনি। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো “মেরে বাবা কি মারুতি” এবং “ফাটা পোস্টার নিকলা হিরো”।