বলিউডবিনোদন

‘আমার এবং ঈশ্বরের মধ্যে একটা দারুণ সম্পর্ক আছে’, স্ত্রীর জন্য আবেগঘন বার্তা অনুপমের

বৃহস্পতিবার অনুপম খের এবং তার ছেলে সিকান্দার খের জানান, কিরণ খের মাল্টিপল মেলোময় আক্রান্ত, যা ব্লাড ক্যান্সারের একটি ধরন

×
Advertisement

সিনেমা প্রেমীদের জন্য দুঃখের খবর, ব্লাড ক্যান্সারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের। এর আগেও আপনারা তাকে বহুবার সিনেমায় দেখেছেন। দেবদাস সিনেমায় তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছিল। তবে, এই অভিনেত্রীর কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন তার স্বামী অনুপম খের।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে তিনি ঈশ্বরের প্রতি তার অগাধ আস্থা প্রকাশ করেছেন। কঠিন পরিস্থিতিতেও তিনি ঈশ্বরের উপর বিশ্বাস হারাতে নারাজ। নিজের টুইটার অ্যাকাউন্টে অনুপম খের লিখেছেন, “ঈশ্বরের সঙ্গে আমার খুব সুন্দর সম্পর্ক। তবে ওর কাছ থেকে আমি কিছু বেশি চাই না। উনি কখনো আমায় কম দেননি।” তার এই পোস্ট থেকে বোঝা যাচ্ছে, অনুপম খের ঈশ্বরের প্রতি এখনও আস্থাশীল।

Advertisement

বৃহস্পতিবার অনুপম খের এবং তার ছেলে সিকান্দার খের জানিয়েছিলেন, অভিনেত্রী কিরণ খের মাল্টিপল মেলোমায় আক্রান্ত। এটি হলো ক্যান্সারের একটি ধরন। অনুপম খের আরো বলেছেন, “এখনও চিকিৎসা চলছে, তবে আমি নিশ্চিত, এই যুদ্ধে ও জয়ী হবে। ও একজন যোদ্ধা। কঠিন পরিস্থিতির মোকাবিলা কীভাবে করতে হয় সেটা ও জানে।”

এছাড়াও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ চলন্ত গাড়ি থেকে তোলা সূর্যোদয়ের একটি ভিডিও তিনি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, “আমরা অন্ধকারের পরেই সূর্যোদয়ের অলৌকিকতাকে উপলব্ধি করতে পারি।” এই পোস্টের পর, সকলেই অনুপমের স্ত্রী কিরণ খের এর জন্য প্রার্থনা করেছেন, যাতে তিনি যত তাড়াতাড়ি সম্ভব সুস্থ হয়ে উঠতে পারেন।

Related Articles

Back to top button