টলিউডবিনোদন

অবশেষে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা! কি বললেন অভিনেতা?

×
Advertisement

অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন হল টলিউডে অন্যতম সেরা জুটি। একদিকে অঙ্কুশ একের পর এক হিট সিনেমা দিয়ে টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। অন্যদিকে ঐন্দ্রিলা ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করে এখন রুপোলী পর্দাতে অভিনয় করছেন। এই লাভ বার্ডস প্রথম ছবি ‘ম্যাজিক’সিনেমাতে অভিনয় করেন। এই সিনেমা মুক্তি পেতেই বেশ হিট হয়।

Advertisement

এই জুটির প্রেমের বয়স ১০ বছর। অঙ্কুশ – ঐন্দ্রিলা অফস্ক্রিন কেমিস্ট্রি যেমন সোশ্যাল মিডিয়াতে হিট একইভাবে এই জুটির রুপোলি পর্দায় একসাথে কাক সকলের বেশ পছন্দ হয়। এরপরেও এই জুটিকে একসাথে দেখার অপেক্ষায় আছেন বহু সিনেমাপ্রেমী। । এই জুটির প্রথম সিনেমা বেশ হিট হওয়াতে করোনার আগেই মালদ্বীপ ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন। বহু বছরের সম্পর্ক এবার সোজা ছাদনাতলায় যাওয়ার পালা। গত বছর করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। বিয়ের আগে এই জুটি নতুন ফ্ল্যাট, সেই ফ্ল্যাটের দরজায় নিজেদের নেম প্লেট আর নতুন গাড়ি ও কিনে ফেললেন। নতুন ফ্ল্যাটে একসাথে থাকা শুরু করে দিয়েছেন।

Advertisement

করোনা আবহে বিয়ের তারিখ পিছিয়ে গেলেও একে অপরকে সময় দিচ্ছেন এই জুটি। এবার এই দুষ্টু মিষ্টি সম্পর্ককেই বিয়ের রূপ দিতে আর বেশি সময় নেই। তবে কবে বিয়ে করবেন সে কথা এখনো জানা যায়নি। তবে এবার মনে হয় অপেক্ষার অবসান হতে চলেছে। অঙ্কুশ শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন একটি পোস্ট। কোনো ছবি নয় একটি লেখা। অভিনেতা লিখেছেন , ‘অবশেষে দীর্ঘ অপেক্ষার পর এ আমাদের পরিবারের অকটা অংশ হতে চলেছে। এটা সত্যিকারের স্বপ্নপূরণ’। এরপরেই সেখানেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান টলি তারকারা। সঙ্গে সকলের পাশাপাশি কমেন্ট করতে দেখা গেল ঐন্দ্রিলাকেও। একটা লম্বা ইয়ে… ‘YAAAAAYYYYYYYY’ লিখে নিজের খুশি জাহির করেছেন অভিনেত্রী। তাহলে কি এবার বিয়েটা সেড়েই নিলেন। এই পোস্ট শেয়ার হতেই ভাইরাল।

Related Articles

Back to top button