ভাইরাল & ভিডিও

Viral Video: বন্ধু ক্যাঙ্গারুকে বাঁচাতে বিশাল অজগরের সামনে ঝাঁপিয়ে পড়ল অন্য ক্যাঙ্গারু, ভিডিও দেখে মুগ্ধ

ভাইরাল ভিডিওটি mustiaslan নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছিল

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি এই সাপেদের মধ্যে অজগর অত্যন্ত ভয়ানক। এই সাপ গিলে নিতে পারে আস্ত মানুষকেও। কিছুদিন আগে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অজগর সাপ গিলে খাচ্ছে একটি বিশাল কুমিরকে। তবে সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হাড়হিম হয়ে গেছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি ক্যাঙ্গারুকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছে একটি বিশাল বড় অজগর সাপ। তবে সেই দেখে অন্য একটি ক্যাঙ্গারু এগিয়ে এসেছে বন্ধুকে বাঁচানোর জন্য। অনেকক্ষণ ধরে অজগরটিকে কামড়ে বন্ধু ক্যাঙ্গারুর গা থেকে ছাড়ানোর চেষ্টা করছে অন্যটি। তবে ওই বিশাল অজগর সাপ যথেষ্ট শক্তভাবেই জাপটে ধরেছিল এই ক্যাঙ্গারুটিকে। অনেক চেষ্টা করলেও শেষ পর্যন্ত ক্যাঙ্গারুটিকে ছাড়ানো গেছে নাকি, তা ভিডিওতে দেখা যায়নি। তবে বন্ধুকে বাঁচানোর প্রচেষ্টা দেখে মুগ্ধ হয়েছেন নেট নাগরিকরা। ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি mustiaslan নামক এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছিল। ভিডিওতে রীতিমতো লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

Advertisement

Related Articles

Back to top button