টলিউডবিনোদন

বিয়ের আগেই হানিমুনে অঙ্কুশ ও ঐন্দ্রিলা, রইল তাদের সমস্ত ছবি

বিয়ের আগেই প্রী হানিমুন করতে তারা তাদের লং টাইম টার্গেট ডেস্টিনেশন মালদ্বীপে উড়ে গেলেন সম্প্রতি

×
Advertisement

বাঙালি দর্শকদের মধ্যে অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলার জুটি সবথেকে জনপ্রিয় জুটির মধ্যে একটি। এই জুটির কথা এখন মাঝে মধ্যেই শোনা যায় টলিপাড়ায় কান পাতলে। জানা যাচ্ছে, তারা নাকি বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন। আর তার সাথেই তারা শুরু করে দিয়েছেন আরো অনেক কিছুর প্রস্তুতি। আর বিয়ের আগেই তারা আরো একবার নিজেদের প্রী হানিমুন সারতে পৌঁছে গেলেন সুদূর মালদ্বীপ।

Advertisement

দিনকয়েক আগে দেখা যায় অঙ্কুশ এবং ঐন্দ্রিলা একসাথে একটি ফ্ল্যাট কিনেছেন। এই ফ্ল্যাটের অন্দরমহল এতটাই ঝাঁ চকচকে যে যে কারোর তাক লাগতে বাধ্য। সোসিয়াল মিডিয়ায় তারা একসাথে এই ফ্ল্যাটের ছবি আপলোড করেছিলেন। বিয়ের তোড়জোড় করতে এরা ব্যস্ত। তাই এই ফ্ল্যাটের কেনার পরিকল্পনা।

Advertisement

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা একসাথে একটা সি বিচে ঘুরতে যাবেন, এটা তাদের অনেকদিনের ইচ্ছা ছিল। আর এই ইচ্ছা পূরণের লক্ষ্যেই এবারে তারা উড়ে গেলেন সুদূর মালদ্বীপে। তাদের স্বপ্ন বাস্তবে রূপান্তরিত হল। আর এই যাওয়ার মূল কারণ হলো তাদের প্রী হানিমুন। কয়েকদিন আগে ঐন্দ্রিলা সোসিয়াল মিডিয়ায় লিখেছিলেন, নতুন কিছু শুরু করতে যাচ্ছেন। অনেকেই এই স্ট্যাটাস দেখে অনেক কিছু ইমাজিন করছিলেন। কিন্তু এবারে বোঝা গেলো তার নতুন কিছু আসলে কি ছিল।

মালদ্বীপের মত একটা সমুদ্র সৈকত, সেখানকার নীল জলরাশি, সুবিশাল সি বিচ, দিগন্ত ছড়ানো সমুদ্র এবং আকাশের মেলবন্ধনে তাদের প্রী হানিমুন হয়ে উঠেছে চরম আনন্দের। তার সাথেই আছে একের পর এক ককটেল এবং মকটেল সহযোগে সমুদ্র সৈকতের মিঠে রোদ গায়ে মেখে নেওয়ার পালা। তার সাথেই বিলাসবহুল হোটেলে আকর্ষণীয় আমন্ত্রণ এবং দমদার খান পিনা। সবকিছু মিলিয়ে এই বেশ কয়েকদিন কাজের থেকে দূরে গিয়ে দুজনে একান্তে দরুন সময় কাটাচ্ছেন মালদ্বীপে।

Related Articles

Back to top button