বলিউডবিনোদন

দিওয়ালিতে প্রেমিকের সঙ্গে মাখমাখ প্রেম দেখে ফের নেটিজেনদের কটাক্ষের শিকার অঙ্কিতা

Advertisement

দিওয়ালি উপলক্ষ্যে বহু ছবি পোস্ট করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা। একা নন তিনি এখন। অঙ্কিতা বর্তমানে ভিকি জৈন এর সঙ্গে প্রেমে মজেছেন। এই ভিকির সঙ্গেই দিওয়ালি সেলিব্রেট করলেন তিনি। ধন্তেরাসের দিন সাদা গ্লিটার শাড়িতে সেজেছিলেন অঙ্কিতা। সোশ্যালে ভিকির সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এদিকে ভিকি জৈনের সঙ্গে তাঁর ছবি দেখে নেটিজেনদের প্রশ্ন, এত তাড়াতাড়ি সুশান্তকে ভুলে গেলেন!

অঙ্কিতা-ভিকির এমন মাখমাখ প্রেম দেখে সুশান্তের অনুরাগীরা অবাক। এত সহজে এত তাড়াতাড়ি কিভাবে সবকিছু ভুলে গেলেন অঙ্কিতা!

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃত্যুর খবর আসে। ঠিক সেই সময় অঙ্কিতা রিয়া চক্রবর্তীর উপর গর্জে ওঠে। এমনকি সুশান্তের মৃত্যুর সঠিক তদন্ত হোক সেই ব্যপারেও গর্জে ওঠেন। কিন্তু ৩-৪ মাসের মাথায় সব ভুলে গেলেন অঙ্কিতা, অন্তত নেটিজেনরা এমনটাই মনে করছে।

সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাও সরব হয়েছিলেন ন্যায়বিচারের জন্য, কিন্তু ধীরে ধীরে সেই আগুন নিভে আসে। সুশান্তের শেষ ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী আত্মহত্যা করেছিলেন সুশান্ত। এরপরেই অঙ্কিতার আন্দোলন থেমে যায়। ভিকির সঙ্গে পুরনো সম্পর্কে মেতে ওঠেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এর আগেও অঙ্কিতা বহু এমন ছবি ও ভিডিও পোস্ট করেছেন যা দেখে নেটিজেনরা তাঁকে কটাক্ষ করে। বিশেষত সুশান্তের অনুরাগীরা অঙ্কিতাকে রীতিমত ট্রোল করতে শুরু করে। সকলের মনে একটাই প্রশ্ন, সুশান্তকে অঙ্কিতা এত দ্রুত কিভাবে ভুলে গিয়ে উৎসবে মেতে উঠলেন?

Tags

Related Articles

Back to top button