বলিউডবিনোদন

ভালোবাসার ছবি পোস্ট করে ট্রোলড সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

Advertisement

এই মুহূর্তে বলিউড সরগরম অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে। এই সময় ইন্সটাগ্রামে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে তাঁর বাগদত্ত ভিকি জৈনের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন। গত 14 ই জুন সুশান্তের মৃত্যুর পরে অঙ্কিতা বারবার সুশান্তের পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়েছেন। সুশান্তের বোন ও অঙ্কিতার মিলিত প্রয়াসে সুশান্তের স্মৃতিতে হাজারটি গাছের চারা রোপণ করা হয়েছে যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। অবশেষে গান্ধীজয়ন্তীর দিন নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে মা,বাবা,ভাই-বোন ও এবং সবশেষে নিজের ভালোবাসার কথা লিখেছেন অঙ্কিতা।তিনি অনুরাগীদের বোঝাতে চেয়েছিলেন জীবনে পরিবার ও ভালোবাসার কতটা গুরুত্বপূর্ণ।

ভিডিওর একদম শেষে অঙ্কিতা তাঁদের একটি পারিবারিক ছবি যোগ করেছিলেন যেখানে তাঁর মা-বাবা ছাড়াও তাঁর বাগদত্ত ভিকির ছবি ছিল অঙ্কিতার সাথে। ছবি দেখে মনে হচ্ছিল ভিকি যেন অঙ্কিতাকে আগলে রেখেছেন। এরপরেই নেটিজেনদের একাংশ অঙ্কিতার দিকে আঙুল তোলেন,ওঠে কটু মন্তব্যের ঝড়।অপরদিকে একই দিনে সুশান্তের মৃত্যুরহস্যের তদন্ত চেয়ে দিল্লির যন্তর-মন্তরে অনশন শুরু করেছেন সুশান্তের বন্ধু ও অনুরাগীরা। এই পরিস্থিতিতে অঙ্কিতার দিকে আঙুল তোলা হয়।সুশান্ত-অনুরাগীদের একাংশ প্রশ্ন তোলেন ভিকি কেন?সুশান্ত কেন নয়? কেউ কেউ সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদের জন্য অঙ্কিতাকে দায়ী করে বলেন,এত তাড়াতাড়ি কি করে অঙ্কিতা আরেকটি নতুন সম্পর্কে জড়ালেন! যদিও নেটিজেনদের অধিকাংশ অঙ্কিতাকে সমর্থন করে লিখেছেন , “অঙ্কিতার জীবনে বসন্ত আসা কি অপরাধ?” কেরিয়ারের শুরুতে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সেটে সুশান্ত-অঙ্কিতার আলাপ।

এই পরিচয় প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। পরবর্তীকালে সুশান্ত-অঙ্কিতা লিভ-ইন করতে শুরু করেন। তাঁদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু সুশান্ত ফিল্ম জগতে প্রবেশের পর তাঁদের সম্পর্ক ভেঙে যায়। সুশান্ত একের পর এক সম্পর্কে জড়াতে থাকেন।সম্প্রতি সুশান্ত-অঙ্কিতার ‘কমন ফ্রেন্ড’ ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে অঙ্কিতার ‘সিক্রেট এনগেজমেন্ট’ হয় দুই পরিবারের উপস্থিতিতে। এরপর সুশান্তের মৃত্যুতে অঙ্কিতা ভেঙে পড়েন।সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে তিনি সুশান্তের পরিবারের পাশে দাঁড়ান যা সুশান্তের বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তী সহ বলিউডের বেশ কয়েকজন অভিনেতা ভাল চোখে দেখেননি।রিয়া অঙ্কিতাকে ‘সুশান্তের বিধবা’ বলে কটাক্ষ করেন। এই সময় অঙ্কিতার পাশে দাঁড়ান ভিকি। তবে নেটিজেনরা বা বলিউড যাই বলুক না কেন ,আজও অঙ্কিতার বাড়ির নেমপ্লেটে লেখা ‘সুশান্ত-অঙ্কিতা’ ,বাড়ির দেওয়াল জুড়ে সুশান্তের বিভিন্ন মুহূর্তের ছবি যা থেকে বোঝা যায় ভালোবাসার কোনো প্রমাণের দরকার হয় না।

Tags

Related Articles

Back to top button