বলিউডবিনোদন

Ankita Lokhande: অঙ্কিতা লোখান্ডে কি গর্ভবতী? স্বামী ভিকি জৈনের সাথে অভিনেত্রীর ছবি দেখে ভক্তদের সন্দেহ

×
Advertisement

গতবছর থেকেই তারকা জগতের একাধিক তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন অঙ্কিতা লোখাণ্ডে ও ভিকি জৈন। সম্পর্কে জড়ানোর পর থেকেই নিজেদের রসায়নের খাতিরে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতেন তারা। বিয়ের পরেও তার অন্যথা ঘটেনি। আরো বেশি করে চর্চায় থাকতে দেখা যেত তাদের। সকলকে জানিয়ে ধুমধাম করেই মিডিয়ার উপস্থিতিতে একে অপরের সাথে আংটি বদল করেছিলেন তারা। সম্প্রতি আবারো এই অভিনেত্রী মিডিয়ার চর্চার আলোয় উঠে এসেছেন নিজের মা হওয়ার কথাকে কেন্দ্র করে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় স্বামী ভিকি জৈনের সাথে একাধিক রোমান্টিক ছবি শেয়ার করে নিয়েছেন। সেই ছবিগুলি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল নেটনাগরিকদের মাঝে। বোঝাই যাচ্ছে বাইরে কোথাও ছুটি কাটাতে গিয়েছেন তারা। সাথে উপস্থিত রয়েছেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরাও। সম্প্রতি ছুটি কাটানোর একাধিক ঝলক ইতিমধ্যেই উঠে এসেছে নেটমাধ্যমের পাতায়, যা নজর এড়াইনি কারোরই।

Advertisement

অভিনেত্রী নিজের সম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলি দেখে নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে তিনি খুব শীঘ্রই মা হতে চলেছেন। এমনকি কমেন্টবক্সে সেই প্রশ্ন কেউ কেউ সরাসরি অভিনেত্রীর দিকে ছুড়েও দিয়েছেন। তবে সেইসমস্ত প্রশ্নের কোন সরাসরি জবাব দেননি অভিনেত্রী। যেহেতু বেশিরভাগ ছবিতে ভিকি অভিনেত্রীর পেটে হাত দিয়েছিলেন, সেটি দেখেই একাংশের মনে হয়েছে কোন কারণে তারা সুখবর লোকাতে চাইছেন সকলের কাছে। তবে নেটনাগরিকদের এই ধারণার কোনো সঠিক তথ্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

উল্লেখ্য, সম্প্রতি অভিনেত্রীর ভাইরাল হওয়া ছবিগুলিতে অঙ্কিতাকে নীল রঙের নুডলস্ স্ট্রাপ, সাইড স্লিটেড, ব্যাকলেস পোশাকে দেখা গিয়েছে। পাশাপাশি ভিকিকে সাদা-কালো পোশাকে দেখা গিয়েছে। ইতিমধ্যেই তাদের বিয়ের ছয়মাস পূর্ণ হয়েছে। আর সেই ছয়মাস পূরণ হওয়ার আনন্দ তারা একসাথে উদযাপন করেছিলেন, যার ঝলকও মিলেছিল তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই।

Related Articles

Back to top button