ভাইরাল & ভিডিও

অঞ্জনা সিংয়ের হটনেস বেপয়োরা করে তুলল রবি কিষানকে, দেখুন ভোজপুরি গানের ভিডিও

ভাইরাল ভিডিওতে ১০ লাখের বেশি ভিউ রয়েছে এবং প্রায় ১৪ হাজারের বেশি লাইক আছে

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার রবি কিষানের নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিসান এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। গানটির নাম, “লাগালে তু অঙ্গ সাজনা”। এই পুরো মিউজিক ভিডিওতে অঞ্জনা সিংকে, রবি কিশানের সাথে রোমান্টিক ডান্স করতে দেখা গিয়েছে। গানের তালে বাথরুমের মধ্যে তাঁদের দুজনের অন্তরঙ্গ দৃশ্য রীতিমতো গানটির উষ্ণতা বাড়িয়ে দিয়েছে।

অঞ্জনা সিং এবং রবি কিসান এর বাথরুম রোমান্স রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছে ইউটিউব দুনিয়াতে। দুজনের মধ্যে সুপারসলিড রোমান্টিক কেমিস্ট্রি রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ মানুষের। এই মিউজিক ভিডিওটি এসআরকে মিউজিক ইউটিউব চ্যানেল নামক একটি চ্যানেলে পোস্ট করা হয়। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওতে এখনও অব্দি ১০ লাখের বেশি ভিউ রয়েছে এবং প্রায় ১৪ হাজারের বেশি লাইক আছে।

Advertisement

এই জনপ্রিয় সুপারহিট ভোজপুরি গানটি, “লাভ এন্ড পলিটিক্স” সিনেমা থেকে নেওয়া হয়েছে যা ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। এতে গানে সুর দিয়েছেন আদি সিং এবং সাথে সাথে তিনি লিরিক্সও লিখেছেন। আর অভিনেত্রী অঞ্জনা সিং এর প্রশংসা না করলেই চলে। বরাবরই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সাহসী অভিনেত্রীর তকমা পেয়েছেন তিনি। অভিনেত্রী এতটাই জনপ্রিয় যে তিনি সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button