ভাইরাল & ভিডিও

Video: অঞ্জলি অরোরার আরও একটা নজরকাড়া নাচের ভিডিও, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

অন্যতম সেরা এবং সবচেয়ে প্রতিভাবান নৃত্যশিল্পী, অঞ্জলি অরোরা তার অবিশ্বাস্য স্টেপ দিয়ে মানুষের হৃদয় কেড়ে নিয়েছেন বারেবারে। বলার অপেক্ষা রাখে না যে তার ভিডিওগুলি ইন্টারনেটে ভাইরাল হয়। অঞ্জলি সম্প্রতি আরও একটি ভিডিওর জন্য ইন্টারনেটে ভাইরাল হয়েছেন, যেখানে তিনি সুপরিচিত বলিউড গান ‘রাম চাহে লীলা চাহে’ নৃত্য পরিবেশন করেছেন। তার নৃত্য পরিবেশনা অনেকের মন জয় করেছে। নেট ব্যবহারকারীরা তার পারফরমেন্স ভিডিওটি দেখে উচ্ছ্বসিত। তার কাছ থেকে আরও ভিডিও দেখার জন্য অনুগামীরা নিশ্চই অপেক্ষা করে থাকবেন।

Advertisement

সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি অঞ্জলি অরোরাকে ভাইরাল হওয়া ভিডিওতে সুপরিচিত হিন্দি গান ‘রাম চাহে লীলা চাহে’র গানে নাচতে দেখা গেছে। অভিনেত্রী একটি চমৎকার নাচের মাধ্যমে তাদের প্রতিদ্বন্দ্বিতা করেছেন যথাযথভাবে।

Advertisement

ভিডিওতে তিনি একটি খুব সুন্দর সাদা পোশাক পরেছেন যা তার নাচকে আরও ভালো করে ফুটিয়ে তোলে। এবং ইন্টারনেট ব্যবহারকারীদের আগ্রহ আরও বাড়িয়ে দেয়। দারুণ এই নাচের ভিডিও দেখে দর্শকরা কমেন্ট বক্সের ব্যবহার করেছেন একের পর এক প্রশংসা সূচক বাক্য। বেশিরভাগ নৃত্য পরিবেশন অনলাইনে প্রচুর মনোযোগ আকর্ষণ করে চলেছে। অঞ্জলি সর্বদা দর্শকদের বিনোদন করে থাকেন। সেই সঙ্গে নিজের প্রতিভার বিচ্ছুরণ ঘটান একার পর ভিডিওতে।

Advertisement

Recent Posts