বলিউডবিনোদন

রানী চ্যাটার্জির সম্পূর্ণ চেহারা বদলে গেছে, জিম লুক দেখেই পাগল তার ভক্তরা

×
Advertisement

রানী চ্যাটার্জী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। ২০০৩ সাল থেকে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। মুম্বাইতেই তার জন্ম। একজন বাঙালি হয়ে নাম করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি ভীষণভাবে ফিটনেস ফ্রিক। নিজের শরীর চর্চার একাধিক ছবি কিংবা ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবেও সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন রানী চ্যাটার্জী। সম্প্রতি নিজের বিভিন্ন জিম আউটফিটের জন্য চর্চায় তিনি।

Advertisement

কয়েকদিন আগেই অভিনেত্রী রানী চ্যাটার্জী কালো রঙের স্পোর্টস ব্রা ও স্কিন টাইট ট্রাউজারে দেখা দিয়েছিলেন জিমের মধ্যেই। এই পোশাকে নিজের একাধিক ছবি তুলে শেয়ার করেছিলেন তিনি।

Advertisement

কয়েকদিন আগে আরও ছবি শেয়ার করেছিলেন যেখানে অভিনেত্রী নীল রঙের জিম আউটফিটে দেখা দিয়েছিলেন। ফুলহাতা, ক্রপ টপ ছিল সেটি। সাথে ছিল একই ধরনের ট্রাউজার। এই আউটফিটে খোলা চুলে, লাল লিপস্টিকে দেখা দিয়েছিলেন তিনি, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়ে ছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে সোশ্যাল মিডিয়া কুইন বলা হয়। তিনি নিজের একাধিক ছবি প্রায়ই শেয়ার করে থাকেন। তার আরো একটি জিম আউটফিট ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে তাকে গোলাপি ও কালো রঙের সংমিশ্রণে একটি হট জিম আউটফিটে দেখা গিয়েছিল। শুধুমাত্র এই কয়েকটাই নয়, থেকে থেকেই বিভিন্ন ধরনের বিভিন্ন রঙের জিম আউটফিটে দেখা যায় তাকে। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ছবির দেখা মিলবে। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা মিলিয়নে কথা বলে। তার শেয়ার করা কোন কিছুই যে ভাইরাল হতে বেশি সময় নেয় না, তা স্পষ্ট।

Related Articles

Back to top button