হালকা নীল পোশাকে দর্শকদের নজর কাড়লেন অঙ্গুরি ভাবি, ইনস্টাগ্রামে নতুন সেন্সেশন

এই ছবিতে আমরা তাকে একটি জলের ধারার পাশে বসে থাকতে দেখতে পেয়েছি

Advertisement

Advertisement

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বেশ কয়েক বছর ধরে অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘ভাভি জি ঘর মে হে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তার মূল চরিত্রের নাম হল অঙ্গুরি ভাবি এবং এই মুহূর্তে সারা ভারতে তিনি এই নামেই বেশি পরিচিত। শুধুমাত্র ছোট পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি একটি আলাদা পরিচয় তৈরি করেছেন নিজের। নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জন্য মাঝে মধ্যেই তিনি এমন কিছু ছবি পোস্ট করেন যা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Advertisement

নিজের শুভাকাঙ্ক্ষীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন পোস্ট করে থাকেন শুভাঙ্গী। বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে কানেক্টেড থাকতে চান তিনি। তার জীবনে কি চলছে না চলছে সবকিছুই তিনি সকলের সাথে শেয়ার করেন। তবে, ধারাবাহিকে তিনি যেমন চরিত্রে অভিনয় করেন আসল জীবনে কিন্তু তার থেকে একেবারে উল্টো। আসল জীবনে কিন্তু তিনি অত্যন্ত বোল্ড এবং মাঝে মধ্যে বিভিন্ন ছবিতে তার রূপের আসল ঝলক দেখা যায়।

Advertisement

কিছুদিন আগেই নিজের ভক্তদের উদ্দেশে একটি ছবি পোস্ট করে সোশাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী শুভাঙ্গী অত্রে। একটি জলের ধারার পাশে বসে একটি হালকা নীল রঙের পোশাক পরে তিনি পোজ দিয়েছেন এই ছবির জন্য। এই ছবিতে তাকে একেবারেই লাস্যময়ী লাগছে। এই ছবির লাস্যময়তা যেনো সবকিছুকে একেবারে ছাপিয়ে গিয়েছে। অঙ্গুরী ভাবির এই লুক সকলের নজর কেড়েছে এবং তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশন। এমনিতেই তিনি তার অভিনীত চরিত্রের জন্য পেয়েছিলেন প্রশংসা। এবারে আবারো তিনি জনপ্রিয়তার শিখরে, তবে এবারে তার নতুন ছবির জন্য।

Advertisement

Recent Posts