ক্রিকেটখেলা

আন্দ্রে রাসেলের স্ত্রী তারই মত জনপ্রিয়, সৌন্দর্য্যে টেক্কা দিতে পারেন বলিউড অভিনেত্রীদের

কলকাতা নাইট রাইডার্স এর দুরন্ত ব্যাটসম্যান আন্দ্রে রাসেল এর স্ত্রী জেসিম এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন

×
Advertisement

ওয়েস্ট ইন্ডিজ এবং কলকাতা নাইট রাইডার্স এর বিস্ফোরক ব্যাটসম্যান অলরাউন্ডার আন্দ্রে রাসেল এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন। এই বছর আইপিএল এ তার ব্যাটিং যদিও খুব একটা ভাল হয়নি কিন্তু সোশ্যাল মিডিয়াতে তিনি এই মুহূর্তে চর্চায় রয়েছেন তার স্ত্রী জেসিম লোরার জন্য। ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার ব্যাটসম্যান এই মুহূর্তে তার স্ত্রীর জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি ক্রিকেটের ময়দানে ৪ এবং ৬ রানের বন্যা নিয়ে আসা ব্যাটসম্যান আন্দ্রে রাসেলের স্ত্রী জেসিম কিন্তু সৌন্দর্যের দিক থেকে অন্যান্য ক্রিকেটারের স্ত্রীদের টেক্কা দিতে পারেন। তিনি সৌন্দর্যের জন্য অত্যন্ত জনপ্রিয় এবং এই মুহূর্তে তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় ৩ লক্ষ্য ৬০ হাজার।

Advertisement

আন্দ্রে রাসেলের স্ত্রী জেসিম একজন মডেল। তাদের দুজনের এংগেজমেন্ট হয়েছিল 2014 সালে। তারপরে 2016 সালে তারা দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেন। বিয়ের চার বছর পর আন্দ্রে রাসেলের স্ত্রী একটি মেয়ের জন্ম দেন। আন্দ্রে রাসেল তার মেয়ের নাম রেখেছেন আলিয়া রাসেল। প্রায় আট বছর ধরে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর জন্য খেলছেন আন্দ্রে রাসেল। তার স্ত্রী জেসিম কলকাতা নাইট রাইডার্স এর মালিক শাহরুখ খানের অন্যতম বড় ফ্যান। আমেরিকার মিয়ামিতে তিনি জন্মগ্রহণ করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে তিনি তার মডেলিংয়ের জন্য বেশি পরিচিত হয়ে থাকেন। জেসিম সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে থাকেন তার বোল্ড আন্দাজের জন্য। আন্দ্রে এবং তার স্ত্রীর মধ্যে কেমিস্ট্রি দুর্দান্ত। বেশ কয়েকবার তিনি তার স্বামীকে সমর্থন করার জন্য গিয়েছেন মাঠে।

Related Articles

Back to top button