Ananya Pandey বিকিনি পরা বাথরুমের সেলফি শেয়ার করেছেন, অভিনেত্রীর হটনেস তাপমাত্রা বাড়িয়েছে

Advertisement

Advertisement

বছর তিনেক হল বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছে তার। ২০১৯’এ ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’এর হাত ধরেই বলিউডে নিজের অভিনয় জীবন শুরু করেন এই অভিনেত্রী। টাইগার শ্রফ, কার্তিক আরিয়ানের পাশাপাশি দীপিকা পাডুকন, সিদ্ধান্ত চতুর্বেদী, ঈশান খট্টরের মতো অভিনেতাদের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাকে। কারাণ জোহারের সাথেও কাজ করেছেন তিনি। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে! হ্যাঁ ঠিকই ধরেছেন বলিউডের তরুণ অভিনেত্রী চ্যাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডের কথাই হচ্ছে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সক্রিয় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই নিজের একাধিক ছবি শেয়ার করে নেন তিনি। নিজের বোল্ড ফটোশুটের ছবিও শেয়ার করে নেন তিনি। তবে বিভিন্ন সময় অভিনেত্রী মিরর সেলফি তুলতে পছন্দ করেন। সম্প্রতি অভিনেত্রী নিজের তেমনি কিছু ছবি একসাথে শেয়ার করে নিয়ে চর্চায় উঠে এসেছে। রইল সেই ঝলক।

Advertisement

সাম্প্রতিক অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবিগুলির একাধিক ঝলকে বিকিনি লুকে দেখা গিয়েছে। সাদা ও হলুদ চেকের বিকিনিতে এদিন বেশি নজর কেড়েছেন অনন্যা। শেয়ার করা ছবির কোনোটাতে ক্যামেরা নিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। আবার কোনোটিতে ঘরের বিছানায় বসে থাকতে দেখা গিয়েছে তাকে। একটিতে নীল ক্রপ টপ ও লং স্কার্টে দেখা দিয়েছেন। বিভিন্ন মুডে নিজের নানা ঝলক শেয়ার করে নিয়েছেন তিনি। তার এই ঝলকগুলি যে এই মুহূর্তে উষ্ণতা ছড়িয়েছে একাংশের মাঝে তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement