×
বলিউডবিনোদন

Ananya Pandey: কণকণে ঠান্ডায় বিকিনি পরে অনন্যা পান্ডে, চরম কু-মন্তব্যের শিকার অভিনেত্রী, ভাইরাল ভিডিও

Advertisement

বলিউডের তারকার বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকার হয়ে থাকেন। তারা কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। সম্প্রতি চ্যাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে নিজের পোশাকের জন্য কটাক্ষের শিকার হলেন।

Advertisement

পরিচালক শকুন বাত্রার পরিচালনায় ‘গেহরাইয়া’ আসতে চলেছে প্ল্যাটফর্মে। ছবিতে ‘গালি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সাথে দেখা মিলবে দীপিকা পাডুকনের। এই ছবিতে দেখা মিলতে চলেছে অনন্যা পান্ডেরও। ট্রেলারেই দেখা গিয়েছে দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যার ত্রিকোণ প্রেমের সম্পর্ক। এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়েই এগোবে গল্প। আসন্ন এই ছবি অ্যামাজন অরিজিনালস্ হিসেবে মুক্তি পেতে চলেছে অ্যামাজন প্রাইমে। আসন্ন এই ছবির ট্রেলার মুক্তি পেতেই শোরগোল পড়েছে বলিউডের অন্দরে।

Advertisement

সম্ভবত অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী এই আসন্ন ছবির প্রচারে গিয়েছিলে। সেখানেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে বিকিনি লুকে ধরা দিয়েছেন অনন্যা পান্ডে। প্রচণ্ড ঠান্ডায় এমন পোষাকে ক্যামেরার সামনে আসায় নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। চকলেট রঙা বিকিনি আর তার সাথে পড়েছিলেন সাদা ছাপা সুতির প্যান্ট। তার সাথে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদীও। তার পরনে ছিল নীল জিন্স, সাদা শার্ট ও নস্যি রঙা ব্লেজার। প্রচণ্ড ঠান্ডায় দাঁড়াতে না পেরে অভিনেতার কাছ থেকে তার জ্যাকেট চেয়ে নেন অভিনেত্রী, যার জন্য আরও বেশি কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অনন্যা পান্ডেকে। সম্প্রতি এক ভিডিওর মাধ্যমে এই দৃশ্য উঠে এসেছে সকলের সামনে।

সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি এই ভিডিও ভাইরাল হতেই অভিনেত্রীর দিকে ছুটে এসেছে একাধিক কু-মন্তব্য। কেউ কেউ তার পোশাক নিয়ে চরম কটাক্ষ করেছেন অনন্যাকে। কেউ বলেছেন এমন পোষাকে ক্যামেরার সামনে আসা উচিৎ হয়নি তার। আর কেউ তার উদ্দেশ্যে বলেছেন তিনি নাটক করছেন। এমন বিভিন্ন ধরনের মন্তব্য ছুটে এসেছে তার দিকে। সম্প্রতি এই ভিডিওর মাধ্যমে অভিনেত্রী অনন্যা পান্ডে আবারো চর্চায় উঠে এসেছেন নেটিজেনদের মধ্যে।

Related Articles

Back to top button