ভাইরাল & ভিডিও

চোখের জলে ধুয়ে গেল মেকআপ, কনের আসল চেহারা দেখে হতবাক বর, ভাইরাল ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এমনকি এই সোশ্যাল মিডিয়ার দৌলতে ‘ভাইরাল’ শব্দটা ভীষণভাবে প্রাসঙ্গিক হয়ে পড়েছে আমাদের জীবনে। কখনও সেলিব্রেটিদের পোস্ট করা কোনও ভিডিও ভাইরাল হয়, তো কখনও আবার আমজনতার। সেইসব ভিডিও কখনও আমাদের শিক্ষা দেয়, কখনও আবার আনন্দ বা মজা দেয়। এমনই একটি মজাদার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কনে বিদায়ের সময় অঝোর ধারায় কাঁদতে কাঁদতে কনের সমস্ত মেকআপ ধুয়ে মুছে সাফ হয়ে গিয়ে আসল চেহারা নতুন বরের সামনে বেরিয়ে এসেছে, যা দেখে হতবাক নতুন বর। মজাদার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে, যা দেখে নেটিজেনরাও খুশি হয়েছেন। এমনকি অনেকে মজাদার কমেন্টও করেছে।

এই ঘটনা এটাই প্রমাণ করে যে, কোনও কিছুই অতিরিক্ত ভাল না। সবকিছুর মধ্যেই সামঞ্জস্য রাখা উচিত। বিয়ের পিঁড়িতে বসার জন্য সাজের সময় মুখে এত চড়া মেকআপ করেছিল যে চোখের জলে সেই মেকাপ ধুয়ে যায়। ভিডিওতে দেখা যায়, গাড়িতে বসে বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার সময় কাঁদছে নববধূ। একটা সময় সে কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়ে। তখন তার স্বামী নিজের রুমাল দিয়ে বউয়ের চোখের জল মোছাতে যায়। আর তখনই নতুন বরের রুমালে নতুন বউয়ের চোখের জলের সঙ্গে ফ্রিতে সমস্ত মেকআপ উঠে আসে। তারপর ঘুম ভাঙার পর নিজের মোবাইলে মুখ দেখে হকচকিয়ে যায় নতুন কনে। বিয়ে করা বউয়ের আসল চেহারার সঙ্গে মেকআপ করার চেহারার কোনও মিল নেই দেখে অবাক হয়েছে নতুন বর।

যদিও এই ভিডিওটি ইচ্ছাকৃতভাবে করা হয়েছে এমনটা দেখেই বোঝা যাচ্ছে। তবে সে যাই হোক, ভিডিওটি মারাত্মকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Back to top button