×
ভাইরাল & ভিডিও

Viral: ধাক্কা মেরে মেরে একটি গাছকে গোড়া থেকে উপড়ে ফেলল একটি হাতি, ভাইরাল ভিডিও

সম্ভবত ওই হাতিটি গাছের গোড়া থেকে কিছু একটা খাওয়ার চেষ্টা করছিল

Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার সকলের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যায় যেগুলি সকলের নজর কাড়তে বাধ্য। এই ধরনের ভিডিও গুলির মাঝখানে যেরকম ভাবে লোকের নাচ এবং গানের ভিডিও রয়েছে সে রকম ভাবে কিন্তু রয়েছে পশুপাখিদের ভিডিও। অনেক সময় পশুপাখি নিয়ে নানান রকম মজার কাণ্ডকারখানার ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে অনেক সময় আবার তাদের ক্রুরতার ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে থাকে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি গাছ কে ধাক্কা মারার চেষ্টা করছে একটি বিশাল বড় হাতি। হাতিটি প্রায় নিজের পুরো শরীরটাকে গাছটার উপর দিয়ে ধাক্কা মারা চেষ্টা করছে। হয়তো সেই গাছের গোড়ায় কিছু ঘাস তৈরি হয়েছিল যে ঘাস খাওয়ার চেষ্টা করছিল ওই হাতিটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই হাতি গাছটাকে ধাক্কা মেরে মেরে একেবারে বেকিয়ে দিয়েছে।

তারপর ওই গাছের গোড়া থেকে কিছু খাবার চেষ্টা করছে ওই হাতিটি। হাতি এমনিতেই অত্যন্ত শক্তিশালী একটি প্রাণী এবং পৃথিবীতে যে কয়েকটি প্রাণীর সবথেকে বেশি শক্তি রয়েছে তার মধ্যে অন্যতম হলো হাতি। হাতির এই ধরনের শক্তি প্রদর্শনের ভিডিও মাঝেমধ্যেই আমরা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে দেখি। সেরকম ভাবেই জনপ্রিয় হয়েছে আজকের ভিডিও। এই ভিডিওতে হাতির এরকম ক্রুরতা দেখে অনেকেই বেশ আতঙ্কিত হয়েছেন। অনেকে ভয় পেয়ে গিয়েছেন যদি এই ধরনের কোনো ক্ষিপ্ত হাতি লোকালয়ে ঢুকে পড়ে তাহলে মানুষের জীবনহানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

এই ভিডিওটি ইন্টারনেটে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই হয়ে উঠেছে জনপ্রিয়। একদিকে যেমনি এই ভিডিও ইনস্টাগ্রামে হয়েছে জনপ্রিয় ঠিক তেমনিভাবে ইউটিউবে কিন্তু অত্যন্ত জনপ্রিয় হয়েছে। বহু মানুষ এই ভিডিও নিজের বন্ধুদের সাথে শেয়ার করেছেন। অনেকে এই ভিডিওর মাধ্যমে হাতির ক্রূরতা এবং ক্ষিপ্ততা সকলকে দেখিয়েছেন। আবার অনেকে বুঝিয়েছেন কিভাবে খাবারের জন্য প্রাণীদের সংগ্রাম করতে হয়। ভিডিওটি মুহূর্তের মধ্যেই হয়ে গিয়েছে ভাইরাল এবং মিলিয়নের উপরে ভিউ উঠেছে এই ভিডিওতে। চলুন দেখে নেওয়া যাক আরো একবার সেই ভিডিওটি।

Related Articles

Back to top button