বিনোদন

Bhojpuri: আম্রপালীর যৌবন দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া, ইন্টারনেট কাঁপিয়ে দিচ্ছে এই ভিডিও

আম্রপালি এমন একজন সাহসী অভিনেত্রী যিনি তার হট ফিগার এবং খোলাখুলি রোমান্সের জন্য বেশ পরিচিত নেটিজেনদের কাছে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই উত্তেজনাপূর্ণ গানের ছড়াছড়ি। বিগত কয়েক বছরে বলিউডকে যদি কেউ সাহসিকতার দিক থেকে টক্কর দিয়ে থাকে, তবে সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। শুধুমাত্র সিনেমা নয়, অ্যালবাম গানের দিক থেকেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়িয়ে গেছে সমস্ত বাধা নিষেধের গণ্ডি। আর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যদি সবচেয়ে সফল তারকা জুটির কথা বলা হয়, তবে সেই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী আম্রপালি এবং নিরহুয়া। যাদের রোমান্টিক ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সোশ্যাল মিডিয়া প্রেমিরা।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত এক দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করছেন অভিনেত্রী আম্রপালি এবং নিরহুয়া। যাদের অনবদ্য জুটিতে নির্মিত হয়েছে ৩০টির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গান। আপনারা জানলে অবাক হবেন, এই জুটিতে নির্মিত সিনেমা বার বার সুপারহিট প্রমাণিত হয়েছে। তাছাড়া গানের ভিডিওগুলি কয়েক লক্ষ বার পর্যন্ত উপভোগ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

উল্লেখ্য, আম্রপালি এমন একজন সাহসী অভিনেত্রী যিনি তার হট ফিগার এবং খোলাখুলি রোমান্সের জন্য বেশ পরিচিত নেটিজেনদের কাছে। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট অভিনেতা নিরহুয়ার সাথে হট অভিনেত্রী আম্রপালির একটি রসালো পারফরমেন্সের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে আম্রপালির সাথে একের পর এক সাহস দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে নিরহুয়াকে। আমরা আপনাদের বলি, কয়েক মিনিটের এই ভিডিওটি ইতিমধ্যে ৮০ মিলিয়নেরও বেশি মানুষ উপভোগ করেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি উপভোগ করুন ‘আঞ্জোর করে ইন্ডিয়া মি’ গানটি।

Advertisement