বিনোদন

Bhojpuri: আম্রপালি এবং মোনালিসার সাথে বিছানা ভাঙ্গা রোমান্স করলেন নিরহুয়া, একা দেখুন ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীদের কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন মোনালিসা এবং আম্রপালি।

Advertisement

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে ভরপুর বিনোদন। রোমান্সে ভরপুর গানের সাথে সাথে অ্যাকশন সিনেমা। বিগত এক দশকেরও বেশি সময় ধরে বলিউডের সাথে বিনোদনের দিক থেকে পালা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রী এবং নিরহুয়া, খেসারি লাল যাদব, পবন সিংয়ের মত সুপারহিট অভিনেতার হাত ধরে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি পৌঁছেছে চরম সাফল্যে।

Advertisement

বর্তমানে বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের সুপার হিট গান। শুধু তাই নয়, স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে বেশিরভাগ যুবক-যুবতী বেছে নিচ্ছেন ভোজপুরি ফিল্মের রোমান্টিক গানের ভিডিওগুলি। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীদের কথা বলি, তবে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন মোনালিসা এবং আম্রপালি। যাদের গানের ভিডিওগুলি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। এখানেই শেষ নয়, তাদের গানের ভিডিওগুলি ঘাম ঝরিয়ে দেয় তরুণদের।

Advertisement

বর্তমানে ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব, মোনালিসা এবং আম্রপালির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে এই দুই সেক্সি অভিনেত্রীর সঙ্গে একসাথে রোমান্স করতে দেখা গেছে অভিনেতা নিরহুয়াকে। যদি এই মুহূর্তে আপনি উত্তেজনা অনুভব করতে চান, তবে ‘ডাবল ডিউটি করে কে পাড়ি’ গানে দুই সেক্সি অভিনেত্রীর সাথে নিরহুয়ার বিছানা ভাঙ্গা রোমান্সের ভিডিও দেখুন-