মিউজিক

Amrapali-Nirhua: নীরাহুয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আম্রপালি, অনস্ক্রিনে সাহসী হয়েছেন অভিনেত্রী, দেখুন

Advertisement

Advertisement

খুব সম্প্রতি ৩৬’শে পা দিয়েছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির সুন্দরী অভিনেত্রী আম্রপালি দুবে। তারকা থেকে সাধারণ সকলের কাছ থেকেই একরাশ শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। কারণে অকারণে ভক্তদের পাশাপাশি মিডিয়ার পাতাতেও চর্চায় থাকেন এই অভিনেত্রী। তবে ৩৬ বছর বয়সেও নিজের স্বপ্নের মানুষকে খুঁজে পাননি তিনি। এই প্রসঙ্গে কথা উঠলেই অভিনেত্রী হাসিমুখে জানান, তিনি নীরাহুয়া অর্থাৎ ভোজপুরি ইন্ডাস্ট্রির দীনেশ লাল যাদবের মতোই কাউকে নিজের জীবনসঙ্গী হিসেবে চান। একথার ঝলক অবশ্য অভিনেত্রীর একাধিক সাক্ষাৎকারেই মিলবে।

Advertisement

২০০৮ সাল থেকে অভিনয় দুনিয়ায় রয়েছেন আম্রপালি দুবে। তবে ২০১৪’তে নীরাহুয়ার বিপরীতে অভিনয় করেই দর্শকমহলে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন অভিনেত্রী। এমনকি শুরু থেকেই পর্দায় তাদের রসায়ন নজর কেড়েছিল দর্শকদেরও। সেইসময় থেকে এখনো পর্যন্ত একসাথে একাধিক হিট উপহার দিয়েছেন নিজেদের দর্শকদের। শুরুর সময় থেকেই তাদের অনস্ক্রিন রসায়ন নিয়ে কমচর্চা হয়নি মিডিয়ার পাতায়। তাদের একসাথে পর্দায় দেখতে পছন্দ করেন দর্শকরাও, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement

২০১৪’র পর থেকেই নীরাহুয়ার সাথে অভিনয় করার সুবাদে ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে অনেক কিছু জেনেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য , নতুন অভিনেত্রী হিসেবে তার কাছ থেকে অভিনয়ের অনেক কিছুই শিখেছেন তিনি। কোন সাক্ষাৎকারে অভিনেতাকে নিয়ে প্রশ্ন করা হলে প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রী। এমনকি একাধিকবার তাকে এও বলতে শোনা গিয়েছে, তিনি বিয়ে করলে নীরাহুয়ার মতোই কোন একজন মানুষকে বিয়ে করবেন। কারণ মানুষ হিসেবে তার জুড়ি মেলা ভার। উল্লেখ্য, নীরাহুয়া বাস্তব জীবনে বিবাহিত। তার দুই সন্তানও রয়েছে।

Advertisement

তবে সম্প্রতি অভিনেত্রীর জন্মদিনে নীরহুয়াকে নিয়ে করা অভিনেত্রীর এই মন্তব্যকে ঘিরেই চর্চা চলছে মিডিয়ার পাতায়। অনেকের মতে, তিনি হয়তো অভিনেতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তবে এই বিষয়ে প্রকাশ্যে কখনোই কোন মন্তব্য করেননি অভিনেত্রী। পাশাপাশি একে অপরকে শ্রদ্ধা করেন ভালো বন্ধু হিসেবেও, তারও একাধিক ঝলক রয়েছে।

Recent Posts