বিনোদন

Bhojpuri: নিরহুয়ার সঙ্গে আম্রপালির নন-স্টপ রোম্যান্স, ভিডিও দেখলে আপনার মনেও লাগবে সুড়সুড়ি

Advertisement

Advertisement

ভোজপুরির সবচেয়ে সুন্দরী অভিনেত্রী আম্রপালি দুবে কোনও না কোনও কারণে আলোচনায় রয়েছেন। অভিনেত্রীর সুন্দর চেহারা দেখে মুগ্ধ সবাই। তিনি অনেক চলচ্চিত্রে তার অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। এদিকে আম্রপালি ও নিরহুয়ার একটি পুরনো গান ‘দিলওয়া মে হোলা গুডগুডিয়া’ আবারও ভাইরাল হয়েছে। এতে আম্রপালি দুবে ও নিরহুয়া অসাধারণ রোমান্স করেছেন। গানটি এখন পর্যন্ত ১২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

Advertisement

এর আগেও আম্রপালি ও দীনেশ লাল অনেক গানে রোমান্স যোগ করেছেন। দু’জনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। এমন পরিস্থিতিতে দীনেশ ও আম্রপালীর সম্পর্ক নিয়েও আলোচনা হয়েছে হামেশা। কিন্তু রিপোর্ট অনুযায়ী, দু’জনেই খুব ভালো বন্ধু। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। গানের কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সংগীত পরিচালনা করেছেন ওম ঝা। গানটি হিট ভোজপুরি ছবি ‘সিপাহি’র। ছবির গল্প লিখেছেন মনোজ টাইগার, পরিচালনা করেছেন প্রমাংশু সিং।

Advertisement

আম্রপালি দুবে ২০১৪ সালে ‘নিরহুয়া হিন্দুস্তানি’ ছবির মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন। আম্রপালি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অসাধারণ অভিনয় এবং নাচের জন্য বিখ্যাত। ইনস্টাগ্রামে আম্রপালি দুবের ফলোয়ার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। অভিনেত্রী ইনস্টাগ্রামে তার নতুন ছবি এবং ভিডিও শেয়ার করে শিরোনামে রয়েছেন।

Advertisement

ভোজপুরি অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া এবং আম্রপালি দুবের জুটি কম প্রশংসিত নয়। যখনই কোনও সিনেমা বা গানে দুজনকে একসঙ্গে দেখা যায়, তারা দারুণভাবে কাজ করেন। দুজনের এই জুটি ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পায়। নিরহুয়া এবং আম্রপালি দুবের জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অনস্ক্রিন জুটি।