বিনোদন

(Bhojpuri Video) মদের নেশায় নিরহুয়ার সাথে আম্রপালির বিছানা-ভাঙ্গা রোম্যান্স, ভিডিও তুমুল ভাইরাল

Advertisement

Advertisement

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। আম্রপালি দুবে না থাকলে অবশ্য তার সিনেমা যেন পূর্ণ হয় না।তবে এই দুই অভিনেত্রী ও অভিনেত্রী একসঙ্গে অনেক সিনেমা ও গান করেছেন, যা দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছে। যখনই তাদের কোনো নতুন গান প্রকাশ পায়, ইন্টারনেটে আগুন ধরে যায়।

Advertisement

যখনই দীনেশ লাল যাদব আম্রপালির সঙ্গে কোনও নতুন গান প্রকাশ করেন, তখনই তার গান ইন্টারনেটে দেখার প্রতিযোগিতা শুরু হয়ে যায় যেন। কারণ আম্রপালি যে গানই করেন না কেন, তাতে খুব হট এবং বোল্ড দৃশ্য দেখা যায়, মানুষ তা দেখার জন্য মরিয়া হয়ে উঠতে শুরু করে। এমন পরিস্থিতিতে তার একটি গান আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে, যেখানে নিরহুয়াকে আম্রপালির সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে।

Advertisement

প্রসঙ্গত, সেই গানের নাম ‘ওন্থওয়া কে লিপ সে মিলাপ’, যেখানে দীনেশ লাল যাদবকে সবুজ রঙের শার্টে এবং আম্রপালি দুবেকে লাল রঙের ড্রেসে দেখা যাচ্ছে। টিপস ভোজপুরি নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে ‘অন্তওয়া কে লিপ সে মিলাপ’ শিরোনামের এই গানটি। আর ৪০ লাখেরও বেশি মানুষ গানটি উপভোগ করেছেন এবং প্রচুর মানুষ এতে মন্তব্য করেছেন।

Advertisement

এই গানে নিরহুয়া এবং আম্রপালি দুবেকে পুরো দমে রোমান্স করতে দেখা যায়। গানের ভিডিওতে দেখানো হয়েছে মদ্যপ অবস্থায় নায়ক নায়িকার রোম্যান্স করার দৃশ্য। যাইহোক, লোকেরা যখন তার এই অবতারটি দেখেছিল, তখন তাদের রাতের ঘুম উড়ে যাওয়ার যোগাড় হয়েছিল প্রায়।

Recent Posts