বিনোদন

Bhojpuri: খাটিয়ার ওপর চলল উদ্যম রোম্যান্স, দেশি লুকে আম্রপালি যেন অপ্সরা

Advertisement

Advertisement

আম্রপালি এবং নিরহুয়া আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছেন। তারা একটি বন্ধ ঘরে রোমান্স করছেন এমন একটি গানের ভিডিও বহুবার দেখা হচ্ছে। দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের দুনিয়া যায় চাহে ভাদ মে-তে স্পষ্টভাবে দর্শকরা খুব পছন্দ করেছেন। কল্পনা ও নিরহুয়ার কণ্ঠে এই গানটি এখনও পর্যন্ত কয়েক মিলিয়ন ভিউ পেয়েছে। রাজেশ এবং রজনীশ এই সংগীত পরিচালনা করেছেন। এই গানের ভিডিও এখনও দেখেননি এমন মানুষের সংখ্যা খুব কম।

Advertisement

দীনেশ লাল যাদব নিরহুয়া এবং আম্রপালি দুবের একটি ভিডিও আজকাল খুব আলোচিত। এই ভিডিওটি তাদের ছবি আশিক আওয়ারা-র। এই গানের শিরোনাম দুনিয়া যায় চাহে ভাদ মে। গানটি গেয়েছেন পিয়ারে লাল যাদব। গানটির সংগীতায়োজন করেছেন রাজেশ-রজনীশ। ২০১৭ সালের ১৭ আগস্ট ইউটিউবে আপলোড করা গানটি মিলিয়নের খাতায় ভিউ পেয়েছে। এখনও না দেখে থাকলে ভিডিওটি দেখুন এখানে-

Advertisement
Advertisement

আজকাল দুজনের এই বিখ্যাত ভোজপুরি গান ইউটিউবে প্রচুর জনপ্রিয়তা অর্জন করছে। কমেন্ট করে দর্শকরা তাদের নিজস্ব প্রতিক্রিয়া জানাচ্ছেন এবং দুজনেরই অনেক প্রশংসা করছেন। গানটিতে দীনেশ লাল যাদব নিরহুয়া এবং আম্রপালি দুবেকে রোমান্স করতে দেখা গেছে। গানটিতে নিঃসন্দেহে আম্রপালি দুবেকে খুব সুন্দর দেখাচ্ছে। এছাড়াও তার অসাধারণ নাচ ভিডিওটিতে বাড়তি মাত্রা যোগ করেছে।

গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব ও কল্পনা। দু’জনের অসাধারণ গাওয়া এই গানটি ঝড় তুলছে। গানের কথা লিখেছেন পিয়ারে লাল যাদব এবং শ্যাম দেহাতি। গানটি ‘আশিক আওয়ারা’ ছবির। আম্রপালি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ২০ লাখেরও বেশি।