গরমা গরম

Bhojpuri: আম্রপালি এবং পরবেশ লাল যাদবের বিছানা-ভাঙা রোমান্স, শীতেও ঘামাতে শুরু করবেন

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী আম্রপালি দুবে বরাবরই কোনও না কোনও কারণে লাইমলাইটে থাকেন। ইউটিউব কুইন আম্রপালির আজকের দিনে কোনো স্বীকৃতির প্রয়োজন নেই। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। অভিনেত্রী তার প্রিয়জনদের জন্য ইউটিউবে ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন।

Advertisement

আপনি সারা বিশ্ব অভিনেত্রীর ভক্তদের দেখতে পাবেন। এরই মধ্যে আম্রপালির একটি পুরনো ও অতি রোমান্টিক ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে আম্রপালিকে রোম্যান্সের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যায়। দীনেশ লাল যাদবের সঙ্গে বরাবরই দেখা গিয়েছে আম্রপালিকে, এবার ভাই পরবেশ লাল যাদবের সঙ্গে রোমান্স করতে দেখা যায়।

Advertisement
Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে তাদের দুজনের অসাধারণ রসায়ন। আম্রপালি দুবে এমন কয়েকজন ভোজপুরি সুপারস্টারের মধ্যে একজন যিনি ছবি বা গানকে নিজের মতো করে হিট করার ক্ষমতা রাখেন। আম্রপালি ও পরবেশ লাল যাদবের ওপর চিত্রায়িত ‘অ্যায় হো পিয়া’ গানটি আবারও ইউটিউবে কাঁপতে দেখা গেছে।

গানটিতে আম্রপালিকে পরবেশ লাল যাদবের গালে চুমু খেতে দেখা যায়। গানটিতে আম্রপালি ও পরবেশকে খুব ভালো লাগছে। এই গানে অভিনেত্রী পরেছেন সাদা ছোলি ও লেহেঙ্গা। অভিনেত্রীকে খুব সুন্দর লাগছে। নিরাহুয়া মিউজিক ওয়ার্ল্ড নামের একটি ইউটিউব চ্যানেলে গানটি আপলোড করা হয়েছে। গানটি লাখ লাখ ভিউ পেয়েছে। অনেকে মন্তব্য ও প্রশংসাও করছেন তাদের জুটির।

Recent Posts