বলিউডবিনোদন

ছোট ভাইকে পেয়েছেন অমিতাভের নাতনি আরাধ্যা, আনন্দের পরিবেশ বচ্চন পরিবারে

×
Advertisement

মিডিয়াতে বচ্চন পরিবার কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। বচ্চন পরিবারের অন্দরের কথা জানতে আগ্রহী গোটা দেশ। বহুমানুষ বচ্চন সাহেবকে এক ঝলক দেখার জন্য এখনো মুম্বাইতে তার বাড়ির সামনে অপেক্ষা করেন। বলিউডের বিগ বি তিনি। ইন্ডাস্ট্রিতে তার নামই যথেষ্ট। অগুন্তি হিট ছবি দিয়েছেন নিজের দর্শকদের। ৭৯ বছর বয়সেও দাপিয়ে বেড়াচ্ছেন ইন্ডাস্ট্রি। কয়েকদিন আগেই তার অভিনীত সিনেমা ‘ঝুন্ড’ মুক্তি পেয়েছে। বলা হচ্ছে যা তার অভিনীত অন্যতম শ্রেষ্ঠ ছবি।

Advertisement

তবে শোনা গিয়েছে, বচ্চন পরিবারে এসেছে নতুন সদস্য। খুশির মাহল এখন বচ্চন পরিবারের অন্দরে। আবারো দাদু হলেন অমিতাভ বচ্চন। এতদিন পর খেলার সঙ্গী পেল আরাধ্যা। জয়া বচ্চন থেকে শুরু করে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনও বেজায় খুশি এই খবরে। বুঝলেন কিছু! হ্যাঁ বচ্চন পরিবারের নতুন সদস্য এসেছে ঠিক কথা, কিন্তু তা ভাই অজিতাভ বচ্চনের পরিবারে।

Advertisement

অজিতাভ বচ্চনের মে নয়না ও কুনাল কাপুরের পুত্র সন্তান হয়েছে। কুনাল কাপুরও অভিনয় জগতের অন্যতম পরিচিত মুখ। একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৫ সালে নয়না বচ্চনের সাথে গাঁটছড়া বাঁধেন কুনাল। ৩১’শে জানুয়ারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের অভিভাবক হওয়ার কথা জানান এই জুটি।

তারা নিঃসন্দেহে বচ্চন পরিবারের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। এই খবর প্রকাশ পাওয়ার পর থেকেই তোলপাড় হয়েছে মিডিয়া। অনেকেই ভেবে নিয়েছিলেন আবারও মা হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে সেকথা যে সত্যি নয়, তা স্পষ্ট এখন। দুই ভাইয়ের মাঝে দেখা সাক্ষাত হয় প্রায়ই। পারিবারিক অনুষ্ঠানেও একসাথে আনন্দ করেন তারা। এটি তাদের পরিবারের জন্য একটি সুখবর, তা নিঃসন্দেহে বলা চলে।

Related Articles

Back to top button