অমিতাভ-রেখার গভীর প্রেম! জয়ার জন্য নিজের প্রেমের সম্পর্ক বিসর্জন দেন রেখা

Advertisement

Advertisement

সময়ের সাথে সাথে সমস্ত সম্পর্ক পরিবর্তনশীল। যত সময় এগিয়ে যায় ততই সম্পর্ক বদলাতে থাকে। সেরকমই বলিউডেও এরকম এক পরিবর্তনশীল সম্পর্কের নাম বার বার উঠে আসে। সেটা হল জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন এবং জনপ্রিয় অভিনেত্রী রেখা। তাদের পরিবর্তিত সম্পর্কের কথা নিয়ে অনেক বিতর্ক সমালোচনা হয়ে এসেছে।

Advertisement

Advertisement

সিনেমার পর্দায় তাদের অভিনয় ছিল অসাধারণ। তাদের অনস্ক্রিন জুটির মধ্যে ছিল আলাদাই রসায়ন। তবে অফস্ক্রিনও তাদের মধ্যে ছিল এক অসাধারণ কেমিস্ট্রি। তাদের মধ্যে যে এক প্রেমের সম্পর্ক ছিল এ নিয়ে বেশ বিতর্ক হয়েছিল বলি পাড়ায়। আবার অমিতাভের জয়া বচ্চনের সাথে বিবাহের পরেও রেখার সাথে ছিল তার অবৈধ সম্পর্ক এই ধরনের মন্তব্য শোনা গেছিল বলি পাড়ার বিতর্কে।

Advertisement

একটি সাক্ষাৎকারে এই বিষয়ে রেখাকে প্রশ্ন করা হলে রেখা পরোক্ষভাবে জানিয়েছিল অমিতাভের স্ত্রী জয়া তাদের মেলামেশা খুব একটা পছন্দ করত না। এমনকি একবার ডিনারে আমন্ত্রণ করে রেখাকে জয়া বলেছিল তাদের পরিবারের একটা সম্মান আছে তাই যেন অমিতাভের জীবন থেকে সরে যায়। এরপর থেকে তাদের দুজনকে আর জুটি বাঁধতে দেখা যায়নি খুব সম্ভবত জয়া বচ্চনের অপছন্দের কারনেই। ১৯৮১ তাদের অভিনীত সিলসিলা ছিল শেষ ছবি। তাদের মধ্যে অবৈধ প্রেমের সম্পর্ক ছিল তারা তারা নিজেদের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চেয়েছিল এরকমই গুজব রটে। অমিতাভের স্ত্রী জয়ের জন্য নিজের ভালোবাসা ত্যাগ করেছিল রেখা। তবে তাদের গোপন প্রেমের রহস্য বর্তমানে আবার বিতর্কের ঝড় তোলে।সম্প্রতি শোনা যায় তাদের মধ্যে এখনও একটি রসায়ন থেকেই গেছে তবে তা একেবারেই গোপন।