স্বামীর বাড়ি ছেড়েছেন অমিতাভ বচ্চনের মেয়ে, সারারাত বাড়ির বাইরে অন্য পুরুষদের সঙ্গে (PHOTOS VIRAL)

Advertisement

Advertisement

বলিউডের শাহেনশা তিনি। সেই শুরুর সময় থাকে এখনো পর্যন্ত নিজের রাজত্ব কায়েম রেখেছেন গোটা ইন্ডাস্ট্রির মঞ্চে। বচ্চন পরিবারের উপর মিডিয়ার নজর টিকে রয়েছে সর্বক্ষণ। তাদের সম্পর্কে যেকোন খবরই নজর কাড়ে সাধারনের। তবে এই মুহূর্তে অমিতাভ বচ্চন মেয়ে শ্বেতা বচ্চনের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন মিডিয়ার পাতায়। সূত্রের খবর, অমিতাভ কন্যা দিনের পর দিন রাত কাটাচ্ছেন বাড়ির বাইরে। সেই কারণ জানলে অবাক হবেন সকলেই। জানুন বিস্তারিত।

Advertisement

৮০ বছর বয়সেও অভিনেতা নিজের জনপ্রিয়তা বজায় রেখেছেন। তার সম্পর্কিত যেকোন খবরই সাধারণ মানুষ আগ্রহের সাথে পড়ে থাকেন। তবে এই মুহূর্তে অভিনেতা নিজের কন্যা শ্বেতার কান্ডের জন্যই চর্চিত হচ্ছেন। জানা গেছে, তিনি দিনের পর দিন স্বামী ও ছেলে মেয়েদের ছেড়ে রাত কাটাচ্ছেন বাড়ির বাইরে। দেখা মিলছে একাধিক নামিদামি ব্যক্তিত্বদের সাথেও। তার বেশ কিছু ঝলক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতেও দেখা গিয়েছে। অমিতাভ কন্যার বাড়ির বাইরে দিনের পর দিন রাত কাটানোর আসল কারণ জেনে নিন।

Advertisement

Advertisement

সূত্রের খবর, খুব সম্প্রতি অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নিজের ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্স শেষ করেছেন। আর সেই সূত্র ধরে একাধিক সময়ে একাধিক নামিদামি ব্যক্তিত্বদের সাথে দেখা মিলেছে তার। বচ্চন কন্যা হিসেবে তাদের সাথে তার পরিচিতি দীর্ঘদিনেরই। আর নিজের এই কোর্সের সূত্রেই বেশ কিছু সময় স্বামী ও সন্তানদের ছেড়ে বাড়ির বাইরে কাটিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অমিতাভ বচ্চনের নাতি অগস্থা নন্দা পা রাখতে চলেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। আর সেই খবরের মাঝেই শ্বেতা বচ্চনের এই ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্সের খবর আরো বেশি করে নজর কেড়েছে একাংশের।

Recent Posts