ঘরে শীঘ্রই হতে পারে ছোট্ট শিশুর কান্না, আবার বাবা হওয়ার আনন্দ পেতে পারেন অভিষেক বচ্চন, এই হল পুরো খবর

Advertisement

Advertisement

মিডিয়ার পাতায় কোনো না কোনো কারণে বচ্চন পরিবারকে নিয়ে চর্চা চলতেই থাকে। বচ্চন পরিবারের কেউই মিডিয়ার চর্চার বাইরে নয়। পাপারাজিৎদের তীক্ষ্ণ দৃষ্টি সবসময়ই টিকে থাকে বচ্চন পরিবারের প্রতিটি সদস্যের উপর। এই মুহূর্তে আবারো ঐশ্বর্য রাই বচ্চনের সূত্র ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে বচ্চন পরিবার। আপাতত, সোশ্যাল মিডিয়ার পাতায় ঐশ্বর্য রাই বচ্চনের ভাইরাল হওয়া বেশ কিছু ছবি নিয়েই চর্চা চলছে।

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় ঐশ্বর্য রাই বচ্চনের ভাইরাল হওয়া ছবিগুলি দেখে নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে তিনি আবারো মা হতে চলেছেন। এমনকি ছবি দেখে সালোয়ার কামিজ ও শাড়ির আঁচল দিয়ে নিজের বেবি বাম্প লুকিয়েছেন বলেও মনে হয়েছে অনেকের। আবার অনেকের মতে, তার চোখে মুখে স্পষ্ট মা হওয়ার জৌলুস। তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো রকম কোনো মন্তব্য করতে শোনা যায়নি বচ্চন পরিবারের কাউকেই। আর এই কারণবশতই অনেকের মনে প্রশ্ন উঠেছিল তবে সত্যিই কি মা হতে চলেছেন অভিনেত্রী? আবারো কি বাবা হওয়ার সুখ পাচ্ছেন অভিষেক বচ্চন?

Advertisement

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলি ভালোভাবে দেখলেই এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে। আসলে অভিনেত্রীর ভাইরাল হওয়া এই ছবিগুলি যে অনেক আগেকার, তা দেখেই ঠাওর করা যাচ্ছে। ঐশ্বর্য ও অভিষেকের একমাত্র কন্যা আরাধ্যা হওয়ার ছবি এগুলি। তবে এক্ষেত্রে বলাই যায়, পুরনো ছবির সূত্র ধরেই পুনরায় অভিনেত্রীর মা হওয়ার জল্পনা তুঙ্গে মিডিয়ামহলে। আবারো মা হচ্ছেন না অভিনেত্রী, সেকথা আপাতত স্পষ্ট বেশিরভাগের কাছে।

Recent Posts