ভাইরাল & ভিডিও

এ যেন হুবহু অমিতাভ বচ্চন, না দেখলে নিজের চোখকেই বিশ্বাস করতে পারবেন না, রইল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে এমন অনেকেই রয়েছেন যারা নিজেদের প্রিয় তারকাকে হুবহু নকল করেন। তবে বলিউডের তারকাদের ক্ষেত্রে এই নকল করার বিষয়টা দেখা যায় প্রবলভাবে। আজও বহু মানুষের কাছে অমিতাভ বচ্চন নামটাই কাফি। এমন অনেকেই রয়েছেন যারা একেবারে নিজের প্রিয় অভিনেতার মতো হতে চান। রপ্ত করতে চান তার হাঁটাচলা, কথা বলা, তাকানো সবটাই। সম্প্রতি তেমনি অমিতাভ বচ্চনের এক অন্ধ ভক্তকে পাওয়া গিয়েছে। যাকে না দেখলে বিশ্বাসই করা সম্ভব নয়, যে দুটো মানুষের মধ্যে এতটাও মিল থাকতে পারে।

Advertisement

পুণের আইটিআই ছাত্রদের পরান এই ব্যক্তি। এই অধ্যাপকের নাম, শশিকান্ত পেড়ওয়াল। অধ্যাপনা ছাড়াও প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের মিমিক্রি করতে পছন্দ করেন তিনি। তবে তার সেই প্রতিভা যে অতুলনীয়, তা তাকে না দেখলে বোঝা সম্ভব নয়। হাঁটাচলা থেকে শুরু করে কথা বলা সবটাই অবিকল রপ্ত করে ফেলেছেন তিনি। আর রইল পরে লুকের কথা, সেটা দেখলে ধোকা খেয়ে যেতে পারেন সাধারনেরাও। সম্প্রতি নিজের বানানো একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

বিগ বি অভিনীত ‘শাহেনশা’ ছবির জনপ্রিয় গান ‘আন্ধেরি রাতো মে’এর সাথে শুনছেন রাস্তায় হাঁটতে হাঁটতে এই অধ্যাপককে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে। যা দেখলে মনে পড়ে যাবে সেই পুরনো দৃশ্যের কথা। বলাই বাহুল্য, ভিডিওতে দেখে বোঝাই যাচ্ছে না এটি অন্যকেউ। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি ভালোই অ্যাক্টিভ। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।

Advertisement

উল্লেখ্য, নিজের গুরুদেবের সাথেও সাক্ষাৎ হয়েছে তার। শুধুমাত্র সাক্ষাৎ বললে ভুল বলা হবে একসাথে একটি অ্যাডের শুটিংও করেছিলেন তিনি। সেই শুটিংয়ের ফাঁকেই অমিতাভ বচ্চনের সাথে একটি ছবি তুলেছিলেন এই অধ্যাপক, যা নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়ে নিজের উচ্ছ্বাসের কথা প্রকাশ করেছিলেন। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। তারা বেশিরভাগ সময়ই এই অধ্যাপকের প্রশংসায় মত্ত থাকেন।