×
বিনোদনবলিউড

রেখার গালে একের পর এক সপাট চড় অমিতাভের, সামনে এল আসল সত্য

Advertisement

অমিতাভ বচ্চন ও রেখা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এক জুটি। একসময় বড়পর্দায় একচেটিয়া রাজত্ব করেছে এই জুটি। তাদের একসাথে দেখতে পছন্দ করতেন দর্শকরাও। মিডিয়াতে তাদের নিয়ে কম চর্চা হয়নি। শোনা যায়, প্রকাশ্যে বলিউডের বিগ বির উপর রাজ চলত রেখার। আর সেই নিয়েই একবার তুমুল ঝামেলা হয় তাদের মাঝে। শুধু মুখের কথায় নয়, বিগ বির গায়ে পর্যন্ত হাত তুলেছিলেন রেখার। সম্প্রতি সেই কথাই উঠে এসেছে সকলের সামনে।

Advertisement

রেখা-অমিতাভ জুটি আজও মানুষের মনে জাঁকিয়ে বসে রয়েছে। তাদের অভিনয় আজও পছন্দ আট থেকে আশি সকলেরই। বলিউড ইন্ডাস্ট্রির বর্ষীয়ান তারকা তারা, তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ নেই। তবে একবার অমিতাভ বচ্চনের নাম জড়িয়েছিল অন্য এক মহিলার সাথে, যার জন্য সকলের সামনেই বাকবিতণ্ডায় জড়িয়ে ছিলেন এই দুই তারকা। মিডিয়াতেও শোরগোল ফেলে দিয়েছিল সেই খবর। কি ঘটেছিল সেদিন!

Advertisement

জানা গেছে, একসময় ইরানি নৃত্যশিল্পীর সাথে বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চন। প্রায়ই তার সাথে দেখা মিলছিল তার। এই খবর প্রকাশ আসার পরই কোন এক ছবির শুটিং সেটে একে অপরের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন রেখা ও অমিতাভ বচ্চন। আর সেই বাক-বিতণ্ডা চলাকালীন অভিনেত্রীর গায়ে হাত পর্যন্ত তোলেন অভিনেতা। সপাটে বেশ কয়েকটি চড় মেরেছিলেন অভিনেত্রীর গালে। একটা দুটো নয় প্রায় সাতটা চড় মেরেছিলেন তিনি। এই নিয়ে মিডিয়ায় ভীষণভাবে শোরগোল পড়ে গিয়েছিল। এরপর থেকেই তাদের মাঝে সাধারণ কথাবার্তা বন্ধ হয়ে গিয়েছিল বলেই শোনা যায়।

Related Articles

Back to top button