বলিউড

Ameesha Patel: মানুষের নজর কাড়তে এমন ভিডিও করলেন অভিনেত্রী আমিশা পাটেল, একা ক্লিক করুন

Advertisement

Advertisement

আমিশা পাটেল বলিউডের অন্যতম জনপ্রিয়, প্রথম সারির হিট অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবনের পথচলা শুরু করেছিলেন। এরপর ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন তিনি। সেই থেকেই নিজের রূপের ছটায় মুগ্ধ করে রেখেছেন নিজের অগণিত ভক্তদের, যা বহাল রেখেছেন এখনও। থেকে থেকেই নেটদুনিয়ায় চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি নিজের একটি ভিডিওর সূত্র ধরেই চর্চায় আমিশা পাটেল।

Advertisement

৪৬ বছর বয়সেও রূপের জৌলুস কমেনি এতটুকু। এখনও তাকে দেখে মুগ্ধ হন তার অধিকাংশ ভক্তরা। নিঃসন্দেহে বলা চলে তিনি এই বয়সেও রূপে গুনে টেক্কা দেন বর্তমানের বলি ডিভাদের। সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তিনি, তা অবশ্য আর আলাদাভাবের বলার প্রয়োজন নেই। সম্প্রতি আমিশা পাটেল নিজেরই শেয়ার করা ১’টি বোল্ড ভিডিওর সূত্র ধরে চর্চায় রয়েছেন, যা রীতিমতো নজর টেনেছে, নেটনাগরিকদের।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে আমিশা পাটেলকে রীতিমতো হট, বোল্ড লুকে দেখা গিয়েছে। নিজের শেয়ার করা এই ভিডিওতে অভিনেত্রীকে কমলা রঙের একটি স্লিভলেস, ক্রপটপে দেখা গিয়েছে, যাতে অভিনেত্রীর বক্ষ ভাঁজের বেশিরভাগ অংশই ছিল দৃশ্যমান। এই পোশাকে খোলা চুলেই দেখা মিলেছে তার। নীল আইলাইনার ও মানানসই লিপস্টিকে সেজেছিলেন তিনি। এই পোশাকে নিজের বোল্ড লুক ক্যারি করার জন্য গলায় পরেছিলেন একটি পেনডেন্ট, যেখানে লম্বালম্বিভাবে লেখা ছিল অভিনেত্রীর নাম। অভিনেত্রী শেয়ার করা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অগণিত ভক্তের মাঝে।

Advertisement

সম্ভবত এই মুহূর্তে দিল্লীতে রয়েছেন অভিনেত্রী। এটা অবশ্য তার দেওয়া ক্যাপশন থেকেই আন্দাজ করা হয়েছে। এই মুহূর্তে খুব একটা বড়পর্দায় দেখা মেলে না তার। বাছাই করা কিছু ছবিতেই কাজ করেন তিনি। তবে বিভিন্ন অ্যাওয়ার্ড শো কিংবা বোল্ড ফটোশুটে দেখা মেলে তার। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে।

Recent Posts