×
বিনোদনবলিউড

পরনে দুধ সাদা টি-শার্ট, ৪৫ বছর বয়সে সাহসী লুকে আমিশা প্যাটেল

Advertisement

প্রতিদিনই কোনও না কোনও কারণে শিরোনামে আসছেন আমিশা প্যাটেল। বিশেষ করে তার সাহসী অবতার এবং ফিটনেস সবাইকে অবাক করেছে। এবার ফের আলোচনায় অভিনেত্রী আমিশা।

Advertisement

আমিশা প্যাটেল সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বলিউডে কিছু সময়ের জন্য কোনও ছবিতে দেখা যায়নি অভিনেত্রীকে, তবে তিনি প্রায়ই তার সামাজিক জীবনের কারণে আলোচনায় থাকেন। একটা সময় ছিল যখন মানুষ আমিশার মুখের নির্দোষতা এবং তার অভিনয় দেখে বিশ্বাস করত। তবে, আজ তিনি তার সাহসিকতার কারণে বার বার শিরোনাম হয়েছেন।

বেশ কিছুদিন ধরেই আমিশা তার সাহসিকতা দিয়ে সবার হুশ উড়িয়ে দিচ্ছেন। তার খুব সাহসী স্টাইলে প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে। এখন আবার আমিশার সর্বশেষ লুক ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে একটি ছোট ভিডিও শেয়ার করেছেন, যাতে তার সাহসী অবতার দেখা যাচ্ছে।

Advertisement

এই ভিডিওতে অভিনেত্রীকে গোলাপী এবং সাদা টি-শার্ট পরা দেখা যায়। এই সময়, তাকে খুব রিল্যাক্স মুডে দেখা যায়। আসল বিষয় হল এবার আমিশা তার সাহসিকতা দেখানোর জন্য টি-শার্টের নিচে কিছু পরেননি, এমন লুকে তাকে সোফায় বসে গ্রিন টি পান করতে দেখা যায়।

পোস্টে আমিশাকে সোফায় আরামে বসে থাকতে দেখা যায়। এই ভিডিওতে আমিশাকে নো-মেকআপ লুকে দেখা যাচ্ছে। এখানে তিনি চুল খোলা রেখে গেছেন। ভক্তদের হুঁশ উড়িয়ে দিয়েছেন আমিশা, দেখে অনুমান করা যায় না যে অভিনেত্রীর বয়স 45 বছর। ভক্তরাও তার লুকের প্রশংসা করতে ক্লান্ত নন।

অন্যদিকে, তাকে শীঘ্রই ‘গদর 2’-এ দেখা যাবে। এই ছবিতে আবারও সানি দেওলের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিটি 2001 সালের ছবি ‘গদর’-এর সিক্যুয়েল। কিছুদিন আগে এই ছবির শুটিং শুরু করেন তিনি।

Related Articles

Back to top button