টলিউডবিনোদন

Ambarish-Indranil: ইন্দ্রনীল সেন না থাকলে অভিনয় জগতে আসাই হতো না অম্বরিশের, অভিনেতার ডেবিউ কাহিনী উঠে এলো সকলের সামনে

×
Advertisement

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও বেশ পরিচিত মুখ অম্বরিশ ভট্টাচার্য। ‘রাজা গজা’ ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন এই অভিনেতা। তবে বর্তমানে ইন্ডাস্ট্রিতে নিজের পাকাপাকি একটা ব্যবস্থা করে নিয়েছেন অম্বরিশ ভট্টাচার্য। এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’তে পটকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তবে ইন্দ্রনীল সেন না থাকলে অভিনয় জগতে কখনোই আসতে পারতেন না তিনি, সম্প্রতি নিজেই সেকথা জানালেন অভিনেতা।

Advertisement

বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে পটকার চরিত্রে অভিনয় করে দর্শক মহলে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা। দর্শকদের মাঝে অম্বরিশ ভট্টাচার্য এখন পটকা নামেই পরিচিত। প্রায় ১৪টা বছর ইনি অভিনেতা হিসেবে কাটিয়ে দিয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তার অসাধারণ অভিনয় দক্ষতার কারণেই শুরু থেকেই দর্শকদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অম্বরিশ।

সম্প্রতি একটি নামী সংবাদপত্রের অনলাইন প্রশ্ন উত্তর পর্বে হাজির ছিলেন পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী ইন্দ্রনীল সেন। সেই লাইভ পর্ব চলাকালীনই অম্বরিশ ভট্টাচার্য কমেন্ট করে জানান, ইন্দ্রনীল সেন তাকে সাহায্য না করলে তার আর অভিনয় করা হতো না। তার এই মন্তব্য দেখে পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রীও সেই সমস্ত দিনের কথা মনে করে অভিনেতা সম্পর্কে কিছু তথ্য জানালেন।

Advertisement

এরপর ইন্দ্রনীল সেন জানান, ২০০৭ সালেই প্রথম তার প্রোডাকশন হাউজের একটি প্রজেক্টে তিনি প্রথম কাজ করার সুযোগ পান। এর পাশাপাশি তিনি এও জানান, তার মতো একজন প্রতিভাবান অভিনেতাকে অভিনয়ের সুযোগ দিতে পেরে তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করেন। তবে আজ অভিনেতা জনপ্রিয়তার যে পর্যায়ে রয়েছেন তা তিনি নিজের প্রতিভার জোরেই অর্জন করেছেন বলেনই মত ইন্দ্রনীল সেনের। পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী এও জানান, অভিনেতার ছেলেমানুষিগুলো এখনো রয়ে গেছে।

‘রাজা গজা’ ধারাবাহিকে গজেন্দ্র চৌধুরীর চরিত্রে অভিনয়ের মাধ্যমেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেতা। এই ধারাবাহিকে তার সেই জনপ্রিয় সংলাপ আজও মনে রেখেছেন মানুষ। সংলাপটি ছিল, “আমি গজা, গজেন্দ্র চৌধুরী, কেয়ার অফ পঞ্চানন চৌধুরী।” তার সাথে পর্দায় রাজার চরিত্রে অভিনয় করতেন সৌরভ চক্রবর্তী। ইনিও বর্তমানে অভিনয় জগতের একজন প্রতিষ্ঠিত অভিনেতা। এনারা দুজনেই ছোটপর্দার পাশাপাশি তাল মিলিয়ে বড়পর্দাতেও বেশ কয়েকটি কাজ করে ফেলেছেন। এমনকি অম্বরিশ ভট্টাচার্য ইতিমধ্যেই একাধিক সংস্থার হয়ে বিজ্ঞাপনের কাজও করেছেন।

Related Articles

Back to top button