কনস্টেবল ধর্মবীরের মেয়ের সাথে অসাধারণ নাচ, নেটিজেনরা বললেন, ‘মিষ্টি ভিডিও’

রাজস্থান পুলিশের কনস্টেবল পদে রয়েছেন ধর্মবীর জাখর

Advertisement

Advertisement

বর্তমান যুগে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান হয়ে উঠেছে। প্রায় সকলের কাছেই এখন মোবাইল ফোন দেখা যায়। প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ এখন গোটা দুনিয়াতে জনপ্রিয়। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। অনেকেই বিভিন্ন নাচ গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকে। আসলে ছোট থেকে প্রতিভা থাকলেও তা প্রদর্শন করার মঞ্চ পায় না অনেকেই। তবে সোশ্যাল মিডিয়া এখন মুশকিল আসান করেছে।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। বিশেষ করে ভাইরাল হয় নাচের ভিডিও। কেউ স্কুলে নাচ করে বা কেউ অনুষ্ঠানে নাচ করে ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়াতে। তবে এবার যে নাচের ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে মন ভালো হয়ে যাবে আপনার। এই ভাইরাল ভিডিওটি বাবা মেয়ে জুটির নাচের মিষ্টি ভিডিও। এতে দুজনেই হরিয়ানভি গানে অসাধারণ ডুয়েট করেছেন। এই যুগলবন্দী দেখে সবাই তাঁদের দুজনের প্রশংসা করেছেন।

Advertisement

ভাইরাল ভিডিওটি শেয়ার করেছেন রাজস্থান পুলিশ কনস্টেবল ধর্মবীর জাখর। এই ভিডিওতে, ধর্মবীরকে তার মেয়ের সাথে ‘ঘুংরু টুট জাভেগা’-তে দুর্দান্ত নাচ করতে দেখা যাচ্ছে।দুজনেরই নাচ পছন্দ করছেন সবাই। মেয়েটিও তার বাবাকে নাচে ফেল করেছে। এই ভিডিও প্রচুর মানুষ লাইক করেছেন ও কমেন্ট করেছেন। কেউ কমেন্ট করে বলেছেন, ‘বাবা মেয়ের এমন সম্পর্ক থাকা উচিত’। আবার একজন লিখেছেন, ‘মেয়ের কাছে বাবার নাচ শেখা উচিত’। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement