ভাইরাল & ভিডিও

VIDEO: ‘আমার গোরুর গাড়িতে’, গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, দেখে মন ভরল সকলের

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি বিশাখা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে আবারো পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সেকথা অবশ্য আলাদাভাবে না বললেও চলবে। বলাই বাহুল্য, সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে এই মুহূর্তে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে।

Advertisement
Advertisement

সম্প্রতি বিশাখা নিজের যে নাচের ভিডিওটির সূত্র ধরে নেটজনতার একাংশের মাঝে চর্চায় রয়েছেন, সেটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে নিজেই শেয়ার করে নিয়েছিলেন তিনি। বর্তমানে তার সেই নাচের ঝলক ৩ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। এই ঝলকে বিশাখাকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ট্রেন্ডিং গান ‘আমার গরুর গাড়িতে’র তালি একেবারে গ্রাম্য পরিবেশে রাস্তার মাঝেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে তাকে। সবুজ শাড়ি ও মানানসই কনট্রাস্ট ব্লাউজই এদিন বিশাখার পরনে ছিল। মানানসই সাজে খোঁপায় হলুদ ফুলও লাগিয়েছিলেন তিনি। বলাই বাহুল্য, এই মুহূর্তে বিশাখা নিজের এই ১ বছর আগেকার নাচের ঝলকের সূত্র ধরেই পুনরায় নেটজনতার একাংশের মাঝে আবারো চর্চায় উঠে এসেছেন, পেয়েছেন প্রশংসাও।